রাজশাহীরাজশাহী সংবাদ

আরএমপি’র জালে ৭৯ কেজি গাঁজা সহ এক ব্যক্তি ধরা

রাজশাহী মহা নগরীর চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আরমান হোসেন (৪০)। সে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ: গফুরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর দুপুর ৩:০৫ মিনিটের দিকে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতিভূষণ ব্যানার্জী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাইক্রোবাস থেকে গাঁজার বস্তা নামাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম দুপুর ৩:১৫ মিনিটে চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরমানকে গ্রেফতার করতে পারলেও মাইক্রোবাস সহ অপর দুই আসামি পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে পলাতক আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লার থানায় মাদকসহ অন্যান্য আইনে ৭ টি মামলা রুজু আছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। এবং

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button