দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

আনছার সদস্যকে পেটানোর দায়ে ইউপি মেম্বার মেহের আলী গ্রেপ্তার

 দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী দুর্গাপুরে এক আনসার সদস্যকে মারপিটের অভিযোগে ইউপি সদস্য মেহের আলী (৪৫) গ্রেপ্তার করেছে থানার পুলিশ।শুক্রবার থানায় মামলা দায়েরের পর দুপুরে ইউপি সদস্য মেহের আলী গ্রেপ্তার করে পুলিশ। মেহের আলী কিসমত গনৈকড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বর।

প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রাম পুলিশের সহযোগিতায় আনসার বাহিনীর সদস্য সেলিম রেজা উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় দোকানপাট বন্ধ ও সামাজিক দুরত্ব নিরাপত্তা বজায় রাখতে সচেতনতামূলক অভিযান চালায়। এ সময় ভবানীপুর গ্রামের ইউপি সদস্য মেহের আলীর ছোট ভাই আমান আলীর স্ত্রী বাড়ির পাশেই দোকান খোলা রেখে চা বিক্রি করছিলেন। এসময় দোকান খোলা রাখায় গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা দোকান বন্ধের জন্য অনুরোধ জানান। পরে খবর পেয়ে ইউপি সদস্য মেহের আলী ৪/৫ জন ক্যাডার বাহিনী নিয়ে ওই দোকানের সামনে উপস্থিত হন। পরে রাত সাড়ে ৮ টার দিকে ডিউটি শেষ করে ওইপথ দিয়ে বাসায় ফিরছিলেন আনসার সদস্য সেলিম রেজা। এসময় ইউপি সদস্য মেহের আলী ও তার ক্যাডাররা সেলিম রেজাকে লাঠিসোঠা দিয়ে বেধড়ক মারপিট করে। পরে খবর পেয়ে গ্রাম পুলিশের সদস্যরা সেলিম রেজাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ  খুরশীদা বানু কনা জানান, আনছার সদস্যকে মারপিটের ঘটনায় ইউপি সদস্য মেহের আলীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button