রাজশাহীরাজশাহী সংবাদ

অবশেষে সেই শাহিনের শাস্তি স্বরুপ বদলি

 স্টাফ রিপোর্টারঃ

আর এম পি পুলিশের উপ-পরিদর্শক এস আই শাহিনের অবশেষে শাস্তি স্বরুপ বদলি হয়েছে বেলপুকুর থানায়। তবে এমন ঘটনার পরে পুনরায় তাকে অনত্র থানায় বদলি না করে কঠোর শাস্তি স্বরুপ ব্যবস্থা গ্রহন করলে সাধারন মানুষের মাঝে ফিরে আসত আইনের প্রতি গভির শ্রদ্ধা।

                                                        https://youtu.be/PJEjSMwrlbg                                                           বিস্তারিত ভিডিও লিংকে দেখুন

উল্লেখ্য থাকে যে চলতি জুন মাসের ১৬ তারিখে এস আই শাহিনের অনিয়ম নিয়ে একটি সংবাদ প্রকাশ হয়।৮ মিনিটের এই ভিডিও সাক্ষাৎকারে কর্নহার থানার তেতুলিয়া সাওতাল পাড়া গ্রামের জহুরুল কে এস আই শাহিন লাঞ্চিত করার ঘটনা নিয়ে সংবাদ চলমানে সংবাদ প্রকাশের কয়েক ঘন্টার মধ্যেই পুলিশের উপর মহলের সিদ্ধান্ত আসে শাহিন কে অনত্র বদলির ব্যাপারে।

এস আই শাহিন সেই থানার শাহিন ২ নামে পরিচিত ছিল পাশের থানা থেকে আসামি গ্রেপ্তার বানিজ্য থেকে শুরুকরে লক ডাউনের অযুহাতে অনেক সাদা কালো অনিয়মের জন্ম দেয় এই শাহিন। অপর দিকে আর এম পি পুলিশের বেলপুকুর থানায় এমন পুলিশ সদস্যকে বদলি করায় বেল্পুকুর থানার একাধিক পুলিশ সদস্য অসন্তোস প্রকাশ করেছেন।

তারা বলেন অনেক ভারি অনিয়মের জালে আটকা পড়া শাহিন এই থানায় এসে হয়ত নতুন অনিয়মের জন্মদিবে। যা নিয়ে আমরা চিন্তিত হয়ে পড়েছি। শাহিনের ব্যাপারে পুলিশের একাধিক মহলে অভিযোগ থাকলেও একাধিক বার পার পেয়েযান তার অলৌকিক ক্ষমতায় যা এখন সুশিল সমাজের নিকট প্রশ্নবিদ্ধ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button