গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে সেই মাদক সম্রাট মোফার বিরুদ্ধে তদন্ত শুরু

অনিয়মের তীর ওসির দিকে

গোদাগাড়ি প্রতিনিধিঃ

অবশেষে গোদাগাড়ি পৌরসভার সেই বিতর্কিত কমিশনার মোফার বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

 ১২ জুন শুক্রবার গোদাগাড়ির মহিষাল বাড়ি (ফকিরাপাড়া) মাদকের গডফাদার কমিশনার মোফার বাড়িতে যান পুলিশের উপর মহলের তদন্ত কমিটির একটি দল। জানা গেছে মহিষাল বাড়ির ফকিরাপাড়া এলাকার ভদলের স্ত্রী মিনা খাতুন কে নির্যাতন করে দীর্ঘ দিন বাড়িছাড়া করে রেখেছে এই ওয়ার্ড কমিশনার মোফা।

এরই ধারাবাহিকতায় মিনা খাতুন পুলিশের উপর মহলে নিজের নির্যাতনের বিচার চেয়ে একটি লিখিত আবেদন করেন। তবে মিনা নির্যাতনসহ ন্যায় বিচার না পাওয়ার পিছনে কারা জড়িত রয়েছে সেই দিকে নজর রেখেই তদন্ত করছেন পুলিশের উপর মহল। গোদাগাড়ি থানার ওসি খাইরুল ইসলামের দিকেই অনিয়মের হাত নাড়া দিচ্ছে বলেও একাধিক সুত্র নিশ্চিত করেছে।

গোদাগাড়ি উপজেলার একাধিক ব্যক্তি ওসি খাইরুলের নামে অভিযোগ তুলে বলেন, তিনি মাদকের ডিলার মোফাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে থাকেন বিভিন্ন সময়। শুধু মোফার মাদক ব্যবসার কারনেই এমন সম্পর্ক গড়ে উঠেছে ওসির সাথে, যা মানুষের আইনের প্রতি শ্রদ্ধাকে কলঙ্কিত করছে। গোদাগাড়ি পৌরসভায় এই মোফার বিভিন্ন অপরাধ মুলক কান্ড নিয়ে পুর্বেও ডজন বার শালিস হয়েছে, যার একাধিক প্রমান রয়েছে। তবে মোফাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হলেও তা জানেনা গোদাগাড়ির কোন মিডিয়াকর্মীরা। এর পরেও অপর আসামি মোফার মেয়েকে আটক না করে এখনো রেখেছে বহাল, যে অনিয়মের সাথে ওসির কতটা হাত রয়েছে তা সুশিল সমাজের নিকট স্পষ্ট নয়।

একটি সুত্র বলছে পুলিশের চাকরিতে তার নিজের থানায় চাকরি করার কোন প্রকার বিধান নেই, কিন্তু ওসি গোদাগাড়ি তার নিজ জন্মস্থান থেকে অল্প কিছু দূরে নাটকীয় ভাবে চাকরি করছেন যা আইনের দিক দিয়ে বৈধতা করে নিলেও সুশিল সমাজের নিকট প্রশ্ন বিদ্ধ। ওসির নিজ এলাকায় চাকরি করার কারনেই হয়ত আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটছে বলেও অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট মহলে।

একজন নারি তার নির্যাতনের বিচার না পেয়ে নিজ বাড়ি ছেড়ে পালিয়ে মানবেতর জীবন যাপন করছে, যা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে। দেশে যখন মাননীয় প্রধানমন্ত্রীর সুদ্ধি অভিযান চলছে তখনো একজন মা তার দুই সন্তান নিয়ে পালিয়ে ফিরছে এই গোদাগাড়ি থানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button