রাজশাহীরাজশাহী সংবাদ

অবশেষে ভিডিওতে প্রকাশ হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যদের আটক করলেন পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে দেশীয় অস্ত্র নিয়ে উল্লাসের ভিডিও ভাইরালের পর ৭ কিশোরকে আটক করেছেন পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা সবাই নগরীর শাহ মখদুম থানার গাংপাড়া এলাকার বাসিন্দা।

এ বিষয়ে শাহ মখদুম থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ভিডিওটি ভাইরালের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ৭ কিশোরকে আটক করা হয়েছে। ভিডিওতে যে অস্ত্র দেখা গেছে সে গুলো উদ্ধার করা হয়েছে। অভিযান এখনও চলমান রয়েছে।

ঘটনার বর্ণনা দিয়ে ওসি আরো জানান, কিশোর গ্যাং গ্রুপেরই এক ছেলের নাম আরাফাত। তাকে ৪ দিন আগে একই গ্রুপের অন্যরা মেরেছে। আরাফাত এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ছেলেটাকে মারধরের কারণে তার পক্ষের কেউ ভিডিওটা ছেড়ে দিয়েছে। আরাফাতের ভাই গত সোমবার থানায় অভিযোগ করতে এসে ছিলেন। কিন্তু তিনি কারো নাম জানাতে পারেননি। তবে মামলা হয়েছে। এখন কারা আরাফাতের ওপর হামলা করেছে এবং ৪ মাস আগে কারা অস্ত্র হাতে উল্লাস করছিল তার সব কিছুই বেরিয়ে আসবে।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওটি পুলিশের হাতে এলে মঙ্গলবার রাতভর অভিযান চালানো হয়। এবং সেই গ্যাংয়ের ৭ জনকে আটক করা হয়। সবার বয়স ১৪ থেকে ১৬ পর্যন্ত। তাদের বাড়ি শাহমখদুম থানার গাংপাড়া এলাকায়। তাদের অভিভাবকদের ডাকা হয়েছে। আরেক কিশোরকে মারধরের ঘটনায় তাদের আসামি করা হবে বলেও জানান তিনি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button