পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

অবশেষে পুঠিয়ার ধর্ষক রবিন আটক

পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়া থানার প্রতিবন্ধি ধর্ষনের আলোচিত মামলার প্রধান আসামী সেই রবিন সরকারকে আটক করেছে নারীশিশু আদালত। ১৫ নভেম্বর সোমবার আদালতে হাজির হলে নারী শিশুর বিজ্ঞবিচারক তাকে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায়, ২০১৯ সালে খুলনার পাইক গাছার রবিন সরকার (৪৮) বর্তমানে পুঠিয়া থানার পাশের ভাড়াটিয়া প্রতিবেশী এক প্রতিবন্ধিকে খাবারের লোভ দেখিয়ে প্রথমে ধর্ষন করেন। বিভিন্ন সময় প্রতিবন্ধির ফুপু স্কুলে ৩য় শ্রেনীর চাকরি করার সুবাদে বাড়িতে কেউ না থাকায় মাঝে মধ্যেই ধর্ষন করতেন এই রবিন সরকার। প্রতিবন্ধির গর্ভবতী হয়ে পড়লে তার ফুপু প্রথমে টেরপান। সেই প্রতিবন্ধির সৎ মা বিষয়টি ধামা চাপা দেওয়ার চেষ্টা করলেও তার চাচা আজিজ বাবু পুঠিয়া থানায় ধর্ষন মামলা দায়ের করেন।

মামলার তৎকালীন তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক মঈনুল ইসলাম বলেন, এই মামলা রেকর্ডের বিষয় নিয়ে অনেকেই তদবির করেন যেন মামলাটি না হয়। তিনি বলেন, মামলা ঘোলাটে হয়ার আগেই তৎকালীন পুলিশ সুপারের নির্দেশে পরে এই আলোচিত মামলাটি উপ পরিদর্শক সাইফুল ইসলামকে হস্তান্তর করেন পুলিশের উপর মহল।

উপ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, এই মামলা নিয়ে আমি বিভিন্ন সমস্যার সম্মুখিন হয়েছি। তিনি বলেন, সেই প্রতিবন্ধির পেটে থাকা সন্তান কৌশলে নষ্ট করেছে আসামী পক্ষ। এমন ভয়ংকর প্রকৃতির আসামী আমি জীবনে দেখিনি বলে মন্তব্য করেন সাইফুল ইসলাম।

নারী শিশু আদালতের সরকার পক্ষের আইনজীবী বলেন, এই রবিন সরকার এই আলোচিত ধর্ষন মামলা থেকে উচ্চ আদালতে জামিনে ছিলেন। তিনি বলেন, মামলার ফাইনাল প্রতিবেদন আদালতে আসার পরে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেছেন।

তিনি বলেন এই মামলার রায়ে রবিন সরকারের সাজা হতে পারে। মামলার বাদি আজিজ বাবু বলেন আমি সঠিক বিচারের আশায় রয়েছি অভিযুক্ত রবিন সরকারের ফাঁসি দাবী করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button