পবারাজশাহী সংবাদ

হত্যার ভিডিও সহ খড়খড়ি এলাকায় সংবাদ চলমান

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে চুরির অভিযোগে  রাতভর বিলের মধ্যে পিটিয়ে হত্যা করে স্বপন (৩৬)নামের  এক যুবককের লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। নিহত ওই যুবক নগরীর খড়খড়ি এলাকার ফজলুর রহমানের ছেলে। মঙ্গলবার সকালে নগরীর খড়খড়ি বাইপাশ এলাকার গ্যাস পাম্পের পাশে রাস্তার ধার থেকে লাশটি উদ্ধার করে চন্দ্রিমা থানার পুলিশ।

 

তবে প্রত্যক্ষদর্শীরা সংবাদ চলমান কে  নিশ্চিত করে বলেছেন, উজিরপুর এলাকার জাহাঙ্গীর, মতিউর রহমান ও শামীম বিলের মধ্যে স্বপনকে পিটিয়ে হত্যা করে। গতকাল সোমবার সন্ধ্যার দিকে থেকেই তাকে উজিরপুর বিলের মধ্যে স্বপনকে ধরে পেটাতে থাকে। এছাড়াও স্বপনকে ছুরি দিয়েও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। তার বাম হাতে কাটা চিহ্ন রয়েছে।

সেখানে ব্যান্ডেজ করা ছিলো। পরে রাতের কোনো একসময় মারা গেলে স্বপনকে কচুয়াতৈল এলাকায় বাইপাশ রাস্তার ধারে লাশ ফেলে রেখে চলে যায় ওই দুর্বৃত্তরা।এই নিয়ে স্থানীয় একটি পক্ষ পারিলা উইনিয়নের ৮ নং ইউপি সদস্য আবুল কাশেম কে জড়িয়ে বিভিন্ন গুজব তুলেন এরই মুল ঘটনা জানতে সংবাদ চলমানের টিম ঘটনা স্থলে গেলে উঠে আসে এই আবুল কাশেম ইউপি সদস্যের এই ঘটনার সাথে জড়িত থাকার কোন প্রকার যোগ নেই।

স্থানীয়রা বলছেন এমন জন প্রিয় উইপি সদস্যের বিরুদ্ধে যারা গুজব ছড়াচ্ছে তারা প্রতিহিংসা মুলক কথার সৃস্টি করছেন। স্থানীয়রা বলছেন রাতে আহত স্বপন কে ইউপি সদস্যের বাড়িতে নিয়ে আসলে তিনি তার চিকিৎসার জন্য পরামর্শদেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button