রাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবাসহ আটক ০২ জন

সংবাদ চলমান ডেস্কঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ১০ জুলাই ২০২০ তারিখ ১৬২০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী নাওদারা গ্রামে অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১।

মোঃ শরীফুল ইসলাম (২৫), পিতা-মোজাম্মেল হক, সাং-হলিদাগাছী নাওফারা ২। মোঃ হৃদয় ইসলাম (১৯), পিতা-ভূট্টু ইসলাম, সাং-মোক্তারপুর, উভয় থানা-চারঘাট, জেলা-রাজশাহীদ্বয়কে (ক) ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজ (খ) ১৯৮ পিচ ইয়াবা ট্যাবলেট (গ) ০৩ টি মোবাইল (ঘ) ০৫ টি সীমকার্ড (ঙ) ০২ টি মেমোরীকার্ডসহ গ্রেফতার করা হয়।

উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামী মোঃ শরীফুল ইসলাম (২৫) এবং মোঃ হৃদয় ইসলাম (১৯) কে জিজ্ঞাসাবাদ করিলে তাহারা জানায় যে, তাহারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজোসে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া রাজশাহী জেলার চারঘাট থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া আসিতেছে এবং উদ্ধারকৃত গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে হলিদাগাছী নাওদারা গ্রামস্থ নাওদারা টু জাফরপুর মোড়ে জনৈক মোঃ গিয়াস উদ্দিন এর বাড়ীর উত্তর পার্শ্বে অবস্থান করেছিল। র‌্যাবের একটি গোয়েন্দা দল গোপন তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে তাহাদের গ্রেফতার করে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button