গোদাগাড়ীদূর্গাপুররাজশাহী সংবাদ

রাজশাহীতে স্রোতে ভেসে যাওয়া জেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে হঠাৎ বর্ষণে ভেসে যাওয়া পুকুরের মাছ আটকাতে গিয়ে নিখোঁজ হওয়া মোকসেদ আলী নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ৷ গতকাল শুক্রবার রাতে মাছ ধরার জালে তার লাশ আটকা পড়ে। এবং আজ শনিবার সকালে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করেন।

গত বৃহস্পতিবার পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়ে ছিলেন তিনি। মৃত জেলে মোকসেদ আলী রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ভারী বর্ষণে গোদাগাড়ী উপজেলার বিল পাতিকোলা ও কমলাপুর বিলের পুকুর গুলো ভেসে যেতে শুরু করে। কমলাপুর বিলে এক মালিকের পুকুর রক্ষার জন্য গত বৃহস্পতিবার ২৫ জন শ্রমিক দুর্গাপুর থেকে কমলাপুর বিলে নিয়ে গিয়ে ছিলেন। তারা মালিকের নিচু পুকুর গুলো থেকে ওপরের পুকুরে মাছ তুলে আনার কাজ করছিলেন। এ সময় উপজেলার চারটি ইউনিয়নের বৃষ্টির পানি প্রবল বেগে কমলাপুর বিলে নামতে থাকে। পুকুরের মাছ ধরার কাজে নিয়োজিত ২৫ জন শ্রমিক ঐ স্রোতে ভেসে যায়। সে সময় স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে, পুলিশ এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় ঐ ২৫ জন শ্রমিকের মধ্যে ২৪ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। নিখোঁজ হয়ে ছিলেন মোকসেদ আলী।

পরে গত শুক্রবার রাতে মাছ ধরার জালে মোকসেদ আলীর লাশ আটকা পড়েছিল। দূরে যাতে ভেসে যেতে না পারে এ কারণে লাশ আটকে রেখে ছিলেন মাছ ধরতে যাওয়া লোকজন। শনিবার সকালে পুলিশ গিয়ে মোকসেদ আলী লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, মোকসেদ আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজন এসেছেন। তাঁদের আবেদনের পরিপ্রেক্ষিতে একটি অপমৃত্যুর মামলা করে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button