চারঘাটবাঘারাজশাহী সংবাদ

বাঘায়  ধর্ষণের অভিযোগে  থানায়  মামলা

বাঘা প্রতিনিধিঃ 

রাজশাহীর বাঘায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন সেই ছাত্রী নিজেই। ধর্ষক প্রভাবশালী হওয়ায় সেই ছাত্রী আজ ২২ অক্টোবর সাংবাদিকদের সহযোগীতা নিয়ে দুপুরে বাঘা থানায়  অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত  ব্যক্তির নাম রিবন আহম্মেদ বাপ্পি (৩২) তার বাবার নাম বাবলু গ্রাম চক সিংগা আড়ানী। রিবন আহম্মেদ বাপ্পি স্থানিয় ছাত্রলীগের পদে রয়েছে বলে জানা গেছে। আড়ানী এলাকার সেই কলেজ ছাত্রী মামলায় উল্লেখ করেছেন গত জুলাই মাসের ২৮ তারিখে রিবন আহম্মেদ বাপ্পি প্রেমের সম্পর্ক ধরে চকপাড়া গ্রামস্থ কাঠমিল সংলগ্ন  তার বন্ধু বিপ্লবের  বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।

এই মামলায় সহযোগী আসামি হিসেবে বিপ্লবের নাম ও দেন সেই কলেজ ছাত্রী। বাদি এজাহারে উল্লেখ করেছেন আসামি এলাকার প্রভাব শালী হওয়ার কারনে বিভিন্ন বাধার কারনে থানায় অভিযোগ দিতে বিলম্ব হইল। তিনি মুঠো ফোনে প্রেমের অভিনয় করার বিষয়টিও উল্লেখ করেছেন মামলার এক নং আসামি রবিন আহম্মেদ বাপ্পির বিরুদ্ধে।

তবে কলেজ ছাত্রীর ধর্ষণের মামলাটি ভিন্ন খাতে নিতে এরই মাঝে একটি শক্তিশালী মহল তদবির সহ নানা পরিকল্পনায় মেতে উঠেছেন বলেও অভিযোগ উঠেছে।ধর্ষিতার পরিবার কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন যেখানে মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষণের জন্য আইন চালু করেছেন তাই আমরাও সেই আইনের প্রতি আস্থা রেখে বিচার পারর্থনা করছি।

এই রিপোট লেখা পর্যন্ত সেই কলেজ ছাত্রী থানায় মানুষিক সমস্যায় ভুগছিলেন। জানতে চাইলে বাঘা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন এই বিষয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের হয়েছে যাহার মামলা  নং ১১ ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button