রাজশাহীরাজশাহী সংবাদ

কাটাখালীর রহস্য জনক মলি মৃত্যুর জট খুলছেনা কিছুতেই

নুরজামাল ইসলামঃ

কাটাখালীর মোহনপুরের হাজান পাড়ার আসলামের মেয়ে মলি (২১) মৃত্যুর ঘটনায় সন্ধেহ জনক পুলিশের ভুমিকা নিয়ে আর এম পির মতিহার বিভাগের এডি সি বরাবর অভিযোগ দায়ের করেছেন মৃত মলির মামা।

তিনি বলেন গত ১২/৯/২০২০ ইং তারিখে আমার ভাগনি মলির রহস্য জনক ভাবে মৃত্যু হয়। আর এই ঘটনার পর থেকেই কাটাখালী থানা পুলিশের এস আই আব্দুল হাকিমের ভুমিকা রহস্য জনক। তিনি আরো বলেন এস আই আব্দুল হাকিম সুরত হাল থেকে শুরু করে সব কিছুতেই করছেন সন্ধেহ জনক কাজ।

এস আই আব্দুল হাকিম ১৬/৯/২০২০ তারিখে মামলার প্রধান আসামি শহিদের বাবা সফিকুল কে মটর সাইকেলে নিয়ে ঘুরছেন বলেও তিনি লিখিত অভিযোগে প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে সন্ধেহের দানা আরো ঘনিভুত হয়েছে বলে ও তিনি জানান। তবে বিষটি মতিহার বিভাগের এডিসি দেখবেন বলে আশ্বাস প্রদান করেছেন। এমন রহস্য জনক মামলায় কেন একাধিক বার পুলিশের বিরদ্ধে অভিযোগ উঠছে সেটি সুশিল সমাজের নিকট বোধগম্য নয়।

এই নিয়ে মৃত মলির এলাকার অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকেই বলছেন এস আই হাকিম বড় ধরনের রফা দফা করেই এমন নিয়ম বহিভুত কাজ করছেন। তার এমন অনিয়ম এর বিষয় নিয়ে পুলিশের আরো উচ্চপর্যায়ে লিখিত অভিযোগ করা হবে বলেও জানান মলির পরিবার

 

 

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button