পবারাজশাহী সংবাদ

পবায় শিশু ধর্ষনের প্রতিবাদ ও ধর্ষককে গ্রেফতারের দাবীতে মানববন্ধন 

মনিরুল ইসলামঃ

রাজশাহী পবার ভুগরোইল এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষনের প্রতিবাদে এবং ধর্ষককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ বুধবার সকালে ১০টায়  মানববন্ধন করেছে পরিবারের সদস্য ও  এলাকাবাসী।

 

মানববন্ধনে শিশুরটির বাবা শাহ আলম বলেন, তাদের বাড়ির পূর্ব পাশে আসামি মানিকের বাড়ি। তার মেয়ে তানিশা জান্নাত তানহা(৪) খেলাধুলা করার জন্য করার জন্য প্রায় মানিকের বাড়িতে সময় যেত। গত বৃহস্পতিবার আনুমানিক বিকেল ৪ টার দিকে খেলার করার জন্য বাড়ির বাইরে যায়। এরপর বিকাল ৫ টার দিকে কাঁদতে কাঁদতে বাড়ির ভেতরে আসে।
জিজ্ঞাসা করলে তানহা বলে, মানিক ভাই আমাকে মিষ্টি চকলেট ও ফুল দেওয়ার কথা বলে তার শোয়ার ঘরে নিয়ে গিয়ে খারাপ কাজ করেছে বলে বাবা শাহ আলম। এ নিয়ে শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা করা হয়। বর্তমানে শিশুটি বাড়িতে রয়েছে বলে জানান তিনি। এ নিয়ে  মানিক এর বিরুদ্ধে গত বৃহস্পতিবার শাহ্ মখ্দুম থানায় মামলা করেছেন তার স্ত্রী ও ভিকটিমের মা সাহানা খাতুন।
তিনি আরো বলেন, মামলা করার প্রায় সপ্তাহ পার হয়ে গেলেও আসামী এখনো গ্রেফতার হয়নি। এ নিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানান শাহ আলম। দ্রুত আসামীকে গ্রেফতার করে আইনের এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনিসহ মানববন্ধনে উপস্থিত সকলেই।
মামলার বিষয়ে শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনা সত্য। এ বিষয়ে মামলা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে আসামীকে ধরে আইনের আওতায় আনা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button