দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ আহত ৫

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় ৭০ বছরের বৃদ্ধাসহ আহত ৫ জন। এ সময় তাদের ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মারধর করার অভিযোগ উঠেছে। উপজেলার রৈপাড়া গ্রামে মজিবর (৪২) বাড়িতে গত ৩ জুন শনিবার এই হামলার ঘটনা ঘটে। আমবাগান নিয়ে পূর্ব থেকেই প্রতিপক্ষের সাথে বিরোধ চলছিলো গত শনিবার সকালে বাক বিতন্ডা এক পর্যায়ে এই হট্টগোলের ঘটনা ঘটে।  

এ বিষয়ে আহত মজিবর ইসলাম জানান, আমবাগান নিয়ে পূর্ব থেকেই জলিল দের সাথে বিরোধ চলছিলো। তাদের বাবার ভাগ-করা আমবাগান তারা মানবে না। আমার অংশ ভোগদখলের উদ্দেশ্যে তারা শক্তি প্রদশর্ন করলে সমাধানের জন্য আমরা চেষ্টা চালাই। তারা আমাকে মারপিট করার উদ্দেশ্যে আমার বাড়িতে এসে জলিল ওরফে (জলিল ডাক্তার), বাক্কার, জিল্লু, রহিম সহ আরও একাধিক সহযোগী লোক হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর ও মারধর করে। আমার উপর হামলা হলে আমার পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদের উপরে হামলা চালায়, এ সময় আমার স্ত্রী আনজুমানার বেগম (৩৫) ছেলে মিশকাত ( ১৬) এমনকি আমার বৃদ্ধ মাকেও ছাড় দেইনি।  সকলকে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারধর করে ও বাড়ির আসবাবপত্র ভাংচুর চালায়।

পরক্ষণে গত রবিবার থানায় লিখিত অভিযোগ করি। সেই অভিযোগ তুলতে বিভিন্ন ভাবে আমাদের হুমকি ধামকি দেওয়া হচ্ছে। বর্তমানে আমরা প্রাণ সংশয়ে রয়েছি। আমি আমার প্রাপ্য অধিকার চাই। প্রশাসনের কাছে এই হামলার তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি। তার বৃদ্ধা মা মরজিনা বেগম (৭০) জানায়, আমার ছেলেকে কিভাবে পশুর মতো পেটালো আমি বাঁচাতে গেলে আমাকেও একটু ছাড় দেয়নি বাঁশের আঘাতে পা ছিলে গেছে।

এ বিষয়ে অভিযুক্ত জলিল জানায়, তাদের মারধর করা হয়নি বাড়ি আগে থেকেই ভাঙ্গা এগুলো আমাদের ফাঁসানোর জন্য করছে মাত্র। দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button