দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুর পৌরসভা নির্বাচনে হুমায়ুন কবিরের নির্বাচনী প্রচারনা তুঙ্গে

 স্টাফ রিপোর্টার দুর্গাপুরঃ

রাজশাহীর দূর্গাপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্রকরে নবীন মেয়র পদ প্রার্থী হুমায়ুন কবির এগিয়ে রয়েছেন বলে মন্তব্য করেছেন পৌর এলাকার সাধারণ মানুষ।

এলাকা সুত্রে জানাযায়, আসন্ন দূর্গাপুর পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে মেয়র পপ্রার্থী হুমায়ুন কবির পৌর এলাকার জন সাধারণের মাঝে ব্যাপক ভাবে সাড়া ফেলেছেন এবং পৌরসভার ৯ টি ওয়ার্ড কমিটি ঘোষণা দিয়েছেন। আরও জানা যায় যে তিনি দূর্গাপুর পৌরসভার মান উন্নয়ন কল্পে দূর্গাপুর পৌরবাসীর ভিক্ষুকদের কর্মসংস্থান, নামাজ পড়ার আহব্বান করেন । মিনি পার্ক, বেকারত্বের হার কমানোর চেষ্টা সহ প্রায় ২০ টি নির্বাচনী ইস্থেহার তৈরি করছেন।

রাজশাহী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাদেরী কিবরিয়ার কাছ থেকে পৌরসভা নির্বাচনী সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদ আজ এই পৃথিবীতে নেই কিন্তু তার অসংখ্য প্রেমিক ভক্ত এখনো দূর্গাপরে আছেন। আমরা ভাল ফলাফল আশা করছি।

এদিকে পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী হুমায়ুন কবির বলেন, আসন্ন দূর্গাপুর পৌরসভা নির্বাচন যদি অবাধ সুষ্ঠ ও নিরাপক্ষ হয় তবে আমি জয় হব ইনশাআল্লাহ তবে ভোটারদের মাঝে সাড়া মেলায় তিনি সাধারন ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button