দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে অবৈধ পুকুর খননে বাঁধা দেওয়ায় হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার এইচ এম রাসেদঃ

রাজশাহীর দূর্গাপুরে অবৈধ পুকুর খননে বাঁধা দেওয়ায় হত্যার হুমকি প্রদানের ঘটনা ঘটেছে। উপজেলার  গোপিনাথপুর গ্রামের হানিফ প্রমানিকের নামে।

 এই নিয়ে অভিযোগ করেন, আদল প্রমানিক, গোপিনাথপুরের নাজেরা বেগম, গোপিনাথপুরের ইমরান আলী, নারায়ণপুরের  কলিম উদ্দিন, নারায়ণপুর  দূর্গাপুর উপজেলাধীন গোপিনাথপুর গ্রামের সাধারণ কৃষক। তারা বলেন  আমাদের গোপিনাথপুর মৌজায় মালিকানাধীন  দাগ নম্বরের জমি রয়েছে।

আমাদের জমিতে হানিফ জোরপূর্বক অবৈধভাবে পুকুর খনন শুরু করে। জমির অনেক অংশ খনন করে ফেলেছে। আমরা পুকুর খননে বাঁধা দিলে আমাদের মোবাইল ফোন কেড়ে নেয় ও আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমাকে মেরে ফেলার হুমকি প্রদান করেন।

এছাড়াও আমাকে হুমকি দিয়ে বলে, তোকে মেরে ফেলে হলেও আমি পুকুর খনন করবো। এমত অবস্থায় ভুক্তভোগীরা জানান, দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মহসীন মৃধা বরাবর পুকুর খনন বন্ধের জন্য একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)হাসমত আলীর সাথে মুঠো ফোনে কথা বলা হলে তিনি বলেন, এই বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এমন ঘটনার জন্য পুকুর খেঁকোদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন স্থানিয়রা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button