দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে মোবাইল নিয়েই বনেছেন সাংবাদিক  রহস্যের তীর কোন দিকে

দুর্গাপুর প্রতিনিধিঃ

অনুমতি বা আবেদন কোনটিই নেই সরকারের ঘরে। তবুও তারা পরিচয় দিচ্ছেন সাংবাদিক। অনেকেই আবার নিজের নামের সাথে ফেসবুক আইডিতে নিউজ বসিয়েছেন। সম্প্রতি সময়ে দুর্গাপুর এলাকার ভাড়ায় চলা গাড়ি সহ কিছু মাদক সন্দেহ মান চলাচল গাড়িতে স্টিকার বসিয়েছেন কথিত এক পোর্টালের নাম। যেই পোর্টাল ঠিকানা বিহীন গায়েবি ভাবে মাঝে মধ্যেই ভেষে উঠে।

রাজশাহী পিবি আই পুলিশের একজন সাব ইন্সপেক্টর জানান, কিছুদিন পূর্বে সেই পোর্টালের নামে মানহানির মামলা হয়েছিল তখন সেই পোর্টালের পরিচালকের ঠিকানা খুঁজতে গিয়ে আমি বিব্রত কর অবস্থায় পড়ি। এমন গায়েবি পোর্টাল আমি কোন দিন দেখিনি।

রাজশাহী গোয়েন্দা সংস্থার একজন সদস্য জানান, একটি রহস্যময়ী গাড়িকে আমরা দীর্ঘ সময় নজর দারি করছি কিন্তু হঠাৎ দেখছি সেই গাড়ির সামনে একটি প্রেস লিখা স্টিকার ব্যবহার করা হচ্ছে। সূত্রটি বলেন ঐ গাড়ির সাথে সেই পোর্টালের একটি গভীর সম্পর্ক রয়েছে। একজন অটো চালক হঠাৎ করে গাড়ি বাড়ির মালিক হয়ে এখন সেই ঠিকানা বিহীন পোর্টালের স্টিকার নিয়ে ঘুরছে বিষয়টি গুরুত্ব সহ দেখা হচ্ছে।

রাজশাহীর বানেশ্বর ট্রাফিকের একজন সার্জেন্ট বলেন, একটি মাইক্রোবাস দুর্গাপুর থেকে ভাড়ায় চলাচল করে তার কাগজ পত্র মেয়াদ উত্তীর্ন হঠাৎ দেখছি দুর্গাপুরের একটি পোর্টালের স্টিকার নিয়ে সাংবাদিক পরিচয়ে ঘুরছেন। এবিষয়টি আমি উপর মহলকে অবগত করেছি।

দুর্গাপুর উপজেলার একজন পেশাদার সাংবাদিক বলেন, সম্প্রতি সময়ে খুব বিব্রত কর অবস্থায় সময় পার করছি।কারণ সাইকেল মেকার অটো চালক কিছু দলীয় ক্যাডার মাদক কারবারি গাড়ির ড্রাইভার সহ অনেকেই সাংবাদিক পরিচয় দিতে শুরু করেছে। এই সকল ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি তুলেন তিনি।

এই সকল ব্যক্তিদের পড়া শোনার বিষয়ে তিনি সন্দেহ প্রকাশ করে বলেন, এরা মোবাইল ফোনকে অস্ত্র বানিয়ে কোন এক অনুমতি আবেদন বিহীন অনলাইনের কার্ড নিয়ে দাপিয়ে বেড়ান দুর্গাপুর অঞ্চলে। এদের চলা ফেরা দেখে মনে হয় এরা বড় ধরনের গণ মাধ্যমকর্মী। মোবাইল ফেসবুকে এদের বড়-বড় কমেন্ট দেখে মনে হবে এরা আন্তর্জাতিক মিডিয়া কর্মী। এদের অপকর্ম শিঘ্রই বন্ধের জন্য সংশ্লিষ্ট মহলের প্রতি অনুরোধ করেন তিনি।

দুর্গাপুর থানা পুলিশের একজন সদস্য বলেন, এদের উপদ্রব্য এত বেশি যে এরা সন্ধ্যা লাগলেই থানার গেটের সামনে এসে বসে পড়েন বিভিন্ন মানুষের চুক্তির তদবিরে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button