দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের মামলার আসামী গ্রেফতার

দুর্গাপুর পৌর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলোচিত প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলায় আটক করা হয়েছে ধর্ষক আশরাফুলকে। সোমবার বাগমারা থানাধীন গোপালপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

উপজেলার পাঁচুবাড়ি গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম (৩২) প্রতিবেশী প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে ৩০ তারিখ শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশেই জঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষন করে। ভুক্তভোগী কিশোরী সম্পর্কে ধর্ষক আশরাফুলের ভাতিজি।

এ ঘটনার সময় আশেপাশের লোকজন টের পেয়ে ধর্ষক আশরাফুলকে পাক-রাও করে পিটুনি দেয় ও ধর্ষক পালিয়ে যায়। ঘটনার পর ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ভুক্তভোগীকে কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠালে রাতেই ওসিসিতে কিশোরীকে ভর্তি করা হয়। পরক্ষণে ভুক্তভোগীরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এসআই মোস্তাকিম এর নেতৃত্বে অভিযুক্ত আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এবিষয়ে দুর্গাপুর থানার ওসি তদন্ত মাহমুদুল হাসান বলেন, ধর্ষণ বিষয়ে আমাদের টলারেন্স ধর্ষক যতো বড়োই ক্ষমতাবান হোকনা কেনো সকলের জন্য আইন সমান।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button