রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ইয়াবা সহ গ্রেফতার-৩

রাজশাহীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ৩১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট এবং ১৪০ পিস ইয়াবা সহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় নগদ  ২০ হাজার ৬০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রাশেদুল ইসলাম রাজু (২২), রফিকুল ইসলাম (৪০) ও স্বপন মন্ডল (৩৯)। রাশেদুল ইসলাম রাজশাহীর কাটাখালী থানার চরশ্যামপুর চরপাড়ার মাজদার আলীর ছেলে, রফিকুল ইসলাম মোহনপুর থানার বসন্তকেদার বিদিরপুরের মৃত রমজানের ছেলে এবং স্বপন মন্ডল একই এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২১ নভেম্বর সন্ধ্যা ৬:৩০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায়  দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাশেদুল ইসলাম রাজুকে গ্রেফতার করেন। অপর আসামি আবু হানিফ একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞসাবাদে গ্রেফতারকৃত আসামি জানান, পলাতক আসামি হানিফ একটি বিল্ডিংয়ের কেয়ারটেকার এবং সেই বিল্ডিংয়ের নীচ তলার একটি  রুমে বসবাস করে। সেখান থেকে তারা দীর্ঘদিন যাবত ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যমতে পলাতক আসামির বাসায় অভিযান পরিচালনা করে আরো ৮১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এসময় নগদ ২০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

অপর একটি অভিযানে এসআই কাজী জাকারিয়া ও তার টিম সন্ধ্যা সোয়া ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামকুড়া থানার নতুন কসবা এলাকা হতে আসামি রফিকুল ইসলাম ও স্বপন মন্ডলকে ১৪০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া এবং দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button