বাগমারারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

কোরআন শিক্ষার্থীদের মাঝে এমপি এনামুলের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

মাঘের শেষ সপ্তাহ রাজশাহীতে কাঁপিয়ে জানান দিচ্ছে শীত। আর এই শীতে অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। শীত নিবারনের সামর্থ নেই অনেকের। প্রচন্ড শীতে অনেক কষ্ট করে মাদ্রাসায় কোরআন শিক্ষা গ্রহণ করছেন কমল মতি শিক্ষার্থীরা।

রাজশাহীর বাগমারা উপজেলার চারটি হাফেজিয়া মাদ্রাসার দুইশতাধিক শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

৬ জানুয়ারি রোববার দুপুরে ব্যক্তিগত ভাবে শিকদারী কোল্ড স্টোরেজ মিলনায়তনে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাগমারা অঞ্চলের ব্যক্তিত্ব আলহাজ্ব এনামুল হক এম পি। তার এই মহান উদ্যোগের বিষয়ে স্থানিয়রা বলেন শীতের প্রকোট থেকে রক্ষা পাবে মদ্রাসা শিক্ষার্থীরা।

সংসদের এই মহান উদ্যোগ বিতরণে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, আনোয়ার হোসেন, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম সহ বাগমারা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

স্থানীয়রা জানান, সংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক উপজেলার যে কোন মানুষের প্রয়োজনে ছুটে আসেন। বিশেষ করে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তিনি প্রমান করেছেন তিনি একজন ব্যক্তিত্ব সম্পন্ন সংসদ সদস্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button