পবারাজশাহী সংবাদ

আব্বাসের কঠোর শাস্তি দাবি করলেন আওয়ামীলীগ নেতা শরিফুল

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর প্রবীন আওয়ামীলীগ নেতা ও রাবির দুঃসময়ের কান্ডারি সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শরিফুল ইসলাম শরিফ ২৪ নভেম্বর সন্ধ্যায় সম্প্রতি খাটাখালীর মেয়র আব্বাসের কুটুক্তির প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।

তিনি বলেন কাটাখালীর প্রবীন আওয়ামীলীগদের কোণ ঠাসা করে আব্বাস যেভাবে নিজের রাজত্ব গড়ে তুলেছিলেন সেটি নিয়ে দীর্ঘ সময় ধরেই প্রবীনদের মাঝে একটা ক্ষোভ বিরাজ করছিল। বিতর্কিত মেয়র আব্বাসের নামে পৌরসভার সরকারি অর্থ হরিলুট সহ নানা অভিযোগ তুলেন এই প্রবীন রাজনীতিবিদ।

সরকারি দলের নাম ভাংগীয়ে মেয়র নির্বাচিত হয়ে আবার সেই দলের জনকের নামে কুটুক্তি করার শাহস পান কিভাবে এই আব্বাস। জাতির জনকের কন্য যেভাবে নির্লস পরিশ্রম করে দেশের উন্নয়নের সাথে দলের ভেতরে বাহিরে পরিস্কার করছেন ঠিক সেই সময় এই আব্বাস আলীর মত ব্যক্তিরা জাতির পিতার স্মৃতি চারক নিয়ে কুটুক্তি করছেন এমন ঘটনা মেনে নেবেনা আওয়ামীলীগ। শান্ত কাটাখালী অঞ্চল অশান্ত করে তুলেছিলেন এই আব্বাস বাহীনি।

আব্বাসের সকল অবৈধ নগদ অর্থ সম্পদ দুদক দিয়ে তল্লাশী করা দরকার বলেও জানান তিনি। আব্বাস বাহীনি সহ বাহীনির প্রধান আব্বাসকে দ্রুত আটকের দাবি জানান আওয়ামীলীগের নিবেদিত প্রান এ্যডভোকেট শরিফুল ইসলাম শরিফ। বিতর্কিত মেয়র আব্বাস জাতির জনকের সাথে মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে যেভাবে অকথ্য ভাষায় গালি দিয়েছেন সেটির ও নিন্দা জানান এই আওয়ামীলীগের কর্ণধর এ্যডভোকেট শরিফুল ইসলাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button