চাপাইনবাবগঞ্জসংবাদ সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে একটি হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি দণ্ডিতদের ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন অতিরিক্ত জেলা দায়রা জজ-১ এর বিচারক মো. রবিউল ইসলাম।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউপির পলশা-মিশন বাজারের এসরাইলের ছেলে মো. খাইরুল ইসলাম এবং তার স্ত্রী লালবানু ওরফে লাইলী। বিচারকের রায় ঘোষণার সময় আসামি খাইরুল আদালতে উপস্থিত থাকলেও তার স্ত্রী লাইলী পলাতক ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম রবু জানান, পূর্বশত্রুতার জের ধরে ২০১৪ সালের ২০ মার্চ দুপুরে পলশা-মিশন বাজারে জসিম উদ্দীন নামে এক ব্যক্তিকে বেধড়ক পিটিয়ে হত্যা করে আসামিরা। ঘটনার দিনই তার বাবা আমির আলী মাস্টার বাদী হয়ে ৯ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া দণ্ডপ্রাপ্ত দম্পতি সহ শফিকুল ইসলাম নামে আরো এক ব্যক্তিকে অভিযুক্ত করে ২০১৭ সালের ২০ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করেন।

তিনি আরো বলেন, বিচারক ১৮ জনের স্বাক্ষ্য প্রমাণের দীর্ঘশুনানি শেষে খাইরুল এবং তার স্ত্রী লাইলীকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় শফিকুল ইসলাম নামে এক জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button