রংপুরসংবাদ সারাদেশসারাদেশ

দিনাজপুরে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত ৩

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছেন। গতকাল রবিবার বীরগঞ্জ উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বীরগঞ্জ পৌরশহরের সলুইসগেট এলাকার আফসার আলীর ছেলে শাহাদাত, জাহাঙ্গীর আলমের ছেলে শুভ এবং শুকুর আলীর ছেলে মুজাহিদ। তারা বীরগঞ্জ রহিম বখস হাই স্কুলের অষ্টম ও নবম শ্রেণীর ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলে ভর্তি হতে ওই তিন ছাত্র মোটরসাইকেল যোগে রহিম বখস দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে যায়। ভর্তি হওয়ার পর ঘুরতে যাওয়ার সময় চাকাই এলাকায় পৌঁছালে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শাহাদাত ও মুজাহিদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর ছাত্র শুভকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।

দশমাইল হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পর চালক ট্রাক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তাকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়‌টির সত্যতা নি‌শ্চিত ক‌রেছেন, বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা। তিনি বলেন, ওই স্কুল ছাত্রদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button