রংপুরসংবাদ সারাদেশ

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৯

রংপুর প্রতিনিধিঃ

৪ সেপ্টেম্বর রবিবার রাত ১২.৩০ মিনিটে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার ইকোরচালী হাজীপাড়া এলাকায় খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে হলে ৯ আরহী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক যাত্রী। তাদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি কর্মকর্তা শেখ মাহবুব মোরশেদ বলেন, রাত ১২.৩০ মিনিটে ঠাকুরগাঁওয়ের রানীশৈংকল থেকে ঢাকাগামী ইসলাম পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা জোয়ানা পরিবহনের সংঘর্ষ  ঘটে ।

এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। নিহতদের মধ্যে বাসচালক জীবন, ধননজয়, শামীম ও নীলফামারী জেলার সৈয়দপুরের অলিউর রহমান জুয়েলের পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় এখনো জানা যায়নি। 

আজ সোমবার বেলা ১১টা পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজন মারা যান।এছাড়া আহত কয়েকজনের অবস্থা গুরুতর। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

এই দুর্ঘটনার বিষয়ে তারাগঞ্জ থানার ওসি সুশান্ত কুমার সরকার আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।  এ ঘটনায় এখনো মামলা হয়নি। বিষয়টি দেখছে হাইওয়ে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button