সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সীগঞ্জে দুই মাসের শিশুকে চুরি করে হত্যা  

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের মিরকাদিমে বাড়ি থেকে চুরি হওয়ার ৫দিন পর দুই মাসের শিশু আযানের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৬টার দিকে পাশের বাড়ির জনৈক ফারুকের বাড়ির পেছন থেকে ডোবার মাটিতে পুঁতে রাখা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মৃত শিশু আযান মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার গোপালনগর এলাকায় শরীফ মিয়ার ছেলে।

আযানের মামা মোক্তার জানান, সকালে ডোবায় পুঁতে রাখা অবস্থায় শিশুটির কিছু অংশ দেখতে পান স্থানীয়রা। পরে সেখান থেকে শিশুটির মরদেহ টেনে তুলেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি  নিয়ে যায়।

শিশু আযানের স্বজনদের অভিযোগ, পাশের বাড়ির ফারুক এবং তার পরিবারের সদস্যরা এ ঘটনায় জড়িত থাকতে পারে। সকাল থেকে ঘরে তালা দিয়ে পলাতক রয়েছেন তারা।

এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুই মাসের শিশু আযানকে ঘরে রেখে প্রকৃতির ডাকে সারা দিতে যান তার মা শ্রাবণী বেগম। এ সুযোগে কে বা কারা ঘর থেকে আযানকে চুরি করে নিয়ে যান। পরে অনেক খোঁজখুঁজি করেও সন্ধান না পেয়ে শিশু আযানের মামা মোক্তার হোসেন মুন্সীগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ করে ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button