বিনোদন

‘সুশান্তের খুনী তার নিজ কর্মীই’ দাবি অঙ্কিতার

সংবাদ চলমান ডেস্কঃ

সুশান্তের নিজেরই কোনো কর্মী তাকে খুন করেছেন বলে দাবি করেন অঙ্কিতা। রাজনৈতিক প্রচারের স্বার্থে আর্থিক তছরূপের ঘটনাই এই খুনের কারণ বলে মনে করেন অঙ্কিতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনই চাঞ্চল্যকর বক্তব্য শোনা গিয়েছে অঙ্কিতার মুখে। দরজা না ভেঙে, চাবি এনে সুশান্তের দেহ উদ্ধার করা নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি। একইসঙ্গে তার দাবি, সুশান্ত কোনো দিন দরজা বন্ধ করে ঘুমোতেন না।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে অঙ্কিতা আরো বলেন, তাকেও খুনের হুমকি দিয়ে ফোন করা হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললে তারও একই হাল হবে বলে ফোন এসেছে অনেকবার।

অঙ্কিতার কথায়, সুশান্ত কোনো দিন দরজা বন্ধ করে ঘুমোতেন না। আমি পাশের ঘরেই ঘুমাতাম। ভোর ৪টায় আমাকে গিয়ে ডাকতে হত। উনি বই পড়তেন, গেম খেলতেন অথবা নিজের সিনেমা দেখতে দেখতে হাসতেন এবং ঘুমিয়ে পড়তেন। ১৪ জুন ওর কর্মীরা ১০টা থেকে ২টা পর্যন্ত সাড়া না পেলে দরজা ভাঙেনি কেন। পাশাপাশি, সুশান্তের কর্মী দীপেশকে নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি। অঙ্কিতার দাবি, দেহ বের করার সময় দীপেশের হাতে কালো ব্যাগ ছিল। সেখানেই হয়তো প্রমাণ লুকিয়ে রাখা হয়েছে।

অঙ্কিতার আরো দাবি- মাঝে মধ্যেই মায়ের কথা মনে পড়লে তিনি কাঁদতেন, কবিতা লিখতেন কিন্তু তিনি অবসাদগ্রস্ত ছিলেন এ কথা বলা যায় না। অঙ্কিতার সন্দেহের তালিকায় সুশান্তের রাঁধুনি দীপেশ। যাকে এর মধ্যেই জেরা করেছে ইডি। সুশান্তের প্রাক্তন ম্যানেজার আরো জানান, সুশান্ত এতটা নিয়ম মেনে চলতেন যে আগামীকাল তিনি কী করবেন তার তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button