বিনোদনসংবাদ সারাদেশসারাদেশ

ভুল সময়ে ভুল জায়গায় ছিল আরিয়ান, বললেন সুজান খান

বিনোদন ডেস্কঃ

গত শনিবার (২ অক্টোবর) রাতে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে বিলাসবহুল ক্রুজের রেভ পার্টি থেকে তাকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো। মাদককান্ডে নাম জড়িয়েছে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে খান পরিবারকে। অন্যদিকে বলিউডে বহু তারকাকে আরিয়ানের সমর্থনে সরব হতে দেখা গেছে। এবার আরিয়ান খানের সমর্থনে এগিয়ে এলেন আরিয়ানের মা গৌরী খানের ঘনিষ্ট বান্ধবী ও বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান।

আরিয়ানের গ্রেফতারি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের পরিপ্রেক্ষিতে সুজান খান নিজের মতামত প্রকাশ করে লিখেছেন, ‘আরিয়ানকে গ্রেফতার করা আসলে ‘ডাইনি খোঁজা’র মতো। এখানে আরিয়ানের কোনও ভূমিকা নেই। সে কেবল ভুল সময়ে ভুল জায়গায় ছিল। এ রকম ঘটনা দুঃখজনক। কারণ আরিয়ান খুবই ভালো ছেলে। আমি গৌরী এবং শাহরুখের পাশে আছি।’

সুজান আরো বলেছেন, ‘আসলে বলিউডের নাম খারাপ করার জন্য এটা করা হয়েছে।’

দুঃসময়ে বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখের। আরিয়ানকে বাচ্চা বলে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা সুনীল শেট্টি। অন্যদিকে রবিবার রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সালমান খান। বন্ধু শাহরুখের পাশে দাঁড়াতে সমস্ত কাজ ফেলে তড়িঘড়ি মুম্বাইতে হাজির হয়েছেন করন জোহর। টুইটারে শাহরুখের প্রতি সমবেদনা জানিয়েছেন পূজা ভাট। এছাড়া শাহরুখের সাথে ফোনে কথা বলেছেন দীপিকা পাড়ুকোন, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আদিত্য চোপড়ারা।

কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। হাজির ছিলেন আরিয়ানসহ ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তি। সূত্র মারফত রেভ পার্টির খবর পেয়ে ওই প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সাধারণ যাত্রীর বেশ ধরেই ক্রুজে চাপেন নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর গোয়েন্দারা। পার্টি শুরু হতেই আসল রূপে আসেন তারা। রীতিমতো ফিল্মি কায়দায় চলে গোটা অপারেশন। গ্রেফতার হন ১০ জন। যাদের মধ্যে অন্যতম নাম শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ক্রুজে তল্লাশি চালিয়ে ২১ গ্রাম চরস, ১৩ গ্রাম কোকেন, ২২টি এমডিএমএ ট্যাবলেট, ৫ গ্রাম এমডি ড্রাগ ও ১ লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়। শনিবার রাত থেকে রবিবার দুপুর অবধি প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে, শাহরুখ খানের ছেলে আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা নামে ৩ জনকে গ্রেফতার করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button