বিনোদন

সাফ চ্যাম্পিয়নদের বাঁধনের শুভেচ্ছা

বিনোদনঃ

সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল।বাংলার দামাল মেয়েরা কথা রেখেছে, স্বপ্ন দেখিয়ে সেই স্বপ্ন সত্যি করে ছিনিয়ে এনেছে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট।

ইতিহাস গড়ে সাফের শিরোপা জেতার পর আজ দেশের মাটিতে পা রেখেছে বাংলারে অদম্য মেয়েরা। সাফের শিরোপা নিয়ে ছাদখোলা চ্যাম্পিয়ন বাসেই রাজধানীর রাস্তায় শুরু হলো চ্যাম্পিয়ন যাত্রা।

দেশের মাটিতে পা রেখে সাবিনা-সানজিদারা পেয়েছেন অগণিত ভক্ত সমর্থকদের শুভেচ্ছা ও ভালবাসা। বিমানবন্দর এলাকাতে ঢল নেমেছে সাধারণ জনতার। শিশু থেকে বুড়ো, শুভেচ্ছায় ভাসাচ্ছেন প্রায় সবাই। এই জয়যাত্রায় অংশ নিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

কন্যাকে সঙ্গে নিয়ে রাজপথে অপেক্ষা করছেন বাঁধন। বিজয়ের উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাঁধন লিখেছেন, আমরা এখানে উদযাপন করতে এসেছি! স্বাগতম চ্যাম্পিয়ন! 

চ্যাম্পিয়ন যাত্রার আগে বিমানবন্দরে চ্যাম্পিয়নদের উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিমানবন্দরে নেমেই অধিনায়ক সাবিনা খাতুনকে দিয়ে কেক কেটে সোনার মেয়েদের বরণ করে নেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মিষ্টি আর ফুলের শুভেচ্ছার সঙ্গে বরণ করা হয় সানজিদাদের।

দলের কোচ গোলাম রব্বানী ছোটন আর বাফুফের নারী উইংইয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকেও শুভেচ্ছা জানানো হয় এসময়। এসময় বিমানবন্দরে আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা। এরপর সেখানেই রয়েছে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button