বিনোদন

স্বাধীনতা দিবসে শহীদদের শ্রদ্ধা জানালেন শিল্পীরা

বিনোদন ডেস্কঃ

আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রথম রাতেই (শুক্রবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে) এফডিসির শহীদ স্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান চলচ্চিত্র শিল্পীরা।

বাংলাদেশের স্বাধীনতার ৫১ বছর উপলক্ষে এফডিসির শহীদ স্তম্ভে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, উপ মহাসচিব অপূর্ব রানা, চিত্রনায়িকা শাহনূর, নিপুণ, চিত্রনায়ক সাইমন, ইমন, সহ আরো অনেকেই।

এর ঘণ্টাখানেক আগে চলচ্চিত্রের ১৯ সংগঠনের সমন্বয়ে গঠিত সম্মিলিত চলচ্চিত্র পরিষদের পক্ষ থেকে এফডিসিতে মোমবাতি প্রজ্জ্বলনের আয়োজন করা হয়। শোক ও শ্রদ্ধা জানানো হয় ১৯৭১ সালের ২৫ মার্চ পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নিহত অসংখ্য নিরীহ বাঙালিদের জন্য।

এসময় শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেন , একাত্তরের ২৫ মার্চ বাংলাদেশের নিরীহ ঘুমন্ত মানুষের উপর যে অত্যাচার চালানো হয়েছে সারাবিশ্বে তা বিরল। সেদিন যারা শহীদ হয়েছিলেন তাদের আজ আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি। তাদের তাজা রক্তের বিনিময়েই আজ আমরা স্বাধীন দেশ পেয়েছি, আমি ইলিয়াস কাঞ্চন হয়েছি।

সেইসঙ্গে তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি আজ। যার স্বাধীনতা ঘোষণার মধ্য দিয়ে আমরা ৯ মাস যুদ্ধের প্রেরণা পেয়েছিলাম, এই স্বাধীন দেশ পেয়েছি। আমাদের স্বাধীনতার মান বজায় থাকুক। আজকের দিনে কামনা করি, এই দেশ, দেশের মানুষ, আমাদের চলচ্চিত্র ভালো থাকুক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button