বিনোদন

রণবীরের রিসেপশনে থাকছেন,রণবীরের প্রাক্তন প্রেমিকারা

বিনোদন ডেস্কঃ

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের রিসেপশনে আসবেন রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ।

জানা গেছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই দুইজন বিয়ে নিয়ে বলিপাড়ায় সবচেয়ে বেশি মাতামাতি, তেমনই তা ঘিরে ধোঁয়াশারও শেষ নেই। প্রথমে শোনা গিয়েছিল চেম্বুরের পৈতৃক আরকে বাংলোতে বিয়ের অনুষ্ঠান হবে। পরে জানা গেল, বান্দ্রার ‘বাস্তু’তে বসবে ‘রণলিয়া’র বিয়ের আসর। সাত পাকের তারিখ নিয়েও জলঘোলা কম হয়নি। তবে আপাতত বলিপাড়ার খবর, আগামী ১৪ এপ্রিলই চার হাত এক হচ্ছে রণবীর-আলিয়ার। বিয়ের অনুষ্ঠান সেরে রিসেপশনের পার্টি হবে ১৭ তারিখ।

কাপুর পরিবার সংবাদমাধ্যমকে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ ।গতকাল শনিবারই জল্পনার আগুনে অনেকটা ঘি ঢেলে দিয়ে রণবীরের মা নীতু সিং বলেছিলেন, বিয়ে তো এর মধ্যে হয়েই গিয়েছে। চমকে উঠেছিলেন ভক্তরা। তবে আলিয়ার পরিবারের তরফে রবিন ভট্ট এবং রাহুল ভট্ট দু’জনেই সিলমোহর দেন, বিয়ের তোড়জোড় চলছে।

আগেই শোনা যাচ্ছিল, বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ৪৫০। তালিকায় রয়েছেন ‘রণলিয়া’র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং সহকর্মীরা। এ বার জানা গিয়েছে, রিসেপশনের অতিথি তালিকায় রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফও রয়েছেন। 

তাদের ঘনিষ্ট জনের বরাত দিয়ে ভাতীয় গণমাধ্যম খবর প্রকাশিত করে, দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে সব বিবাদ মিটে গিয়েছে রণবীরের। প্রত্যেকে নিজের মতো করে এগিয়ে গিয়েছেন। এমনকী ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জারা’-তে ক্যাটরিনা, আলিয়া একসঙ্গে কাজও করছেন। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বিয়ের সময়ে আলিয়াও নিমন্ত্রণ রক্ষা করেছিলেন, শুভেচ্ছা জানিয়ে ছিলেন নবপরিণীতাকে। 

একইভাবে, দীপিকার সঙ্গে বিয়ের পরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে রণবীর কাপুর এবং রণবীর সিং-এর মধ্যে। একে অপরের কাজকে সম্মান করেন তারা। অতএব, ‘রণলিয়া’র রিসেপশনে যদি সামিল হন তার প্রাক্তন ক্যাটরিনা বা দীপিকা, বলিউড হয়তো ততটাও অবাক হবে না!

বলিপাড়ার খবর, রণবীর এবং আলিয়া যে সমস্ত পরিচালক, প্রযোজক এবং সহ-অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন, তারাও উপস্থিত থাকবেন রিসেপশনের পার্টিতে। ব্যক্তিগত আমন্ত্রণ বার্তা ইতোমধ্যেই সব তারকাদের কাছে পাঠানো হচ্ছে, যাতে সেই বিশেষ দিনটিতে তারা যাতে অন্য কোনো কাজে ব্যস্ত না থাকেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button