বিনোদন

ফোনকল ১ দিন নয়,আরো অনেক এসেছেঃ মাহি

বিনোদন ডেস্কঃ

কিছুটা সময় বিরতি দিয়ে আবারো অভিনয়ে ফিরলেন বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।জানা গেছে, পবিত্র ওমরাহ করে এসে ‘কাগজের বউ’ সিনেমায় অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি ।

গত সোমবার এফডিসিতে আবারো ‘বুবুজান’ ছবির শুটিংয়ে অংশ নিলেন তিনি। এ সময় সাম্প্রতিক সময়ে প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের সঙ্গে ফাঁস হওয়া কল রেকর্ড নিয়েও কথা বলেন মাহি।

‘অগ্নিৎ’ সিনেমাখ্যাত এ নায়িকা জানান, এই রকম ফোনকল শুধু একদিন আসেনি, আরো অনেক এসেছে। 

মাহি বলেন, মুরাদ হাসান একটা মাতাল মানুষ, তার সঙ্গে কথা বাড়ানো তো বোকামি ছাড়া কিছুই নয়। এই রকম ফোন তো একদিন আসেনি, আরো অনেক এসেছে। আমার কাছের মানুষদের সঙ্গে এই বিষয়ে শেয়ার করতাম। তাদের মাঝে একটা ভয় কাজ করত, চুপ থাকতে বলতেন আমাকে।

এভাবেই ভয়ে ভয়ে পাশ কাটিয়ে গিয়েছি। মাহি বলেন,আমি তখন ফেসবুকে লাইভে আসতে পারতাম। সবাই জানাজানি হইত। কিন্তু আমার ইমেজ, পরিবারের ইমেজ ও নিরাপত্তার বিষয়টিও তো দেখতে হয়। যে খারাপ সে তার শাস্তি পেয়েছে। 

ফোনে কথা চালিয়ে যাওয়া প্রসঙ্গে মাহি সাংবাদিকদের বলেন, আমি আগেও বলেছি এখনো বলছি- ওই সময়ে আমার কিছুই করার ছিল না কারন মুরাদ হাসান যে পজিশনে ছিলেন,আপনারাই ভাবুন তো, এমন পরিস্থিতে ওই রকম পজিশনের একজন মানুষ এভাবে কথা বললে তার বিপরীতে কিইবা করার থাকে আমার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button