বিনোদন

পাওনা টাকা না দিয়ে অপহরণ, ফেঁসে গেলেন হিরো আলম

বিনোদন ডেস্কঃ

হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন রুবেল মুন্সী নামের এক যুবক। হিরো আলমের কাছে জমানো ৯০ হাজার পাওনা টাকা চাওয়ায় ওই ব্যাক্তিকে উলটো অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে।

গত শুক্রবার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী।জিডিতে রুবেল মুন্সী হিরো আলম ছাড়াও মো. লিমন এবং মো. শুভর নাম উল্লেখ করেছেন।

গতকাল ৬ আগস্ট শনিবার রাতে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, হিরো আলমের বিরুদ্ধে আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তের পর সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

হিরো আলমের বিরুদ্ধে করা জিডিতে উল্লেখ করা হয়েছে, হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। এ বেতন তিনি না তুলে হিরো আলমের কাছে জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয়। ধারের ২০ হাজার ও বেতনের টাকাসহ পাওনা মোট ৯০ হাজার টাকা চাওয়ার পর সময়ক্ষেপণ করেন হিরো আলম। গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থলের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন।

এ ঘটনায় যদি কারোর কাছে মুখ খোলেন বা আইনি পদক্ষেপ নেই তাহলে তার জানমালের ক্ষতি করবেন বলেও রুবেল মুন্সীকে হুমকি দিয়েছেন হিরো আলম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button