বিনোদন

নতুন অতিথি আসছেন কবে জানালেন পরীমনি

বিনোদন ডেস্কঃ

নতুন অতিথিকে বরণ করে নিতে বাড়িতেও ভিড় বাড়ছে রাজ-পরীর। শাশুড়ি মা থেকে খালা সবাই ব্যস্ত শেষ মুহূর্তের প্রস্তুতিতে।এমন সময় ঘরে নতুন অতিথি কবে আসছেন এরই আগমন বার্তা দিলেন পরীমনি। গত ২ আগস্ট মঙ্গলবার স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমনি। 

এসময় চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন বহুল প্রতীক্ষিত সেই দিন-তারিখও- ২৮ আগস্ট পৃথিবীর আলো দেখতে পারে পরীমনির সন্তান।

পরীমনি বলেন, চিকিৎসক ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।কিন্তু পরীমনির গর্ভের সন্তান ছেলে না মেয়ে এ নিয়ে এখনো কিছুৃই বলেননি এই নায়িকা। এদিকে অনাগত সন্তানের জামাকাপড় দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা নিজেদের মতো করে জানাচ্ছেন মন্তব্য।

উল্লেখ্য” গত ১৮ এপ্রিল নিজের ফেসবুক পেজে এভাবেই নিজের মা হতে যাওয়ার অনুভূতি প্রকাশ করেন ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় পরীমনি। স্বামী-রাজের সঙ্গে নতুন অতিথির জন্য করেছেন কেনাকাটা। এরই মধ্যে গত মঙ্গলবার সেসবের একঝলক ফেসবুকে প্রকাশ করেন পরীমনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button