বিনোদন

এবার দেশের গণ্ডি পেরিয়ে লন্ডনে যাচ্ছে তাদের ‘গণ্ডি’

সংবাদ চলমান ডেস্ক:

ফেলুদাখ্যাত সব্যসাচী ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা এবার একসাথে কাজ করছেন দেশের গণ্ডি পেরিয়ে যুক্তরাজ্যের লন্ডনে। যুগ যুগ ধরে তাদের অভিনয়ে অভিভূত দর্শকমহল।

যুক্তরাজ্যের লন্ডনে প্রদর্শিত হবে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা অভিনীত চলচ্চিত্র ‘গণ্ডি’। চলচ্চিত্রটির নির্মাতা ফাখরুল আরেফীন খান।  ‘২১তম রেইনবো চলচ্চিত্র উৎসব’-এ চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।

জানা গেছে, আগামী ১৮ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত চলবে এই উৎসব। উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হবে ‘গণ্ডি’। সম্প্রতি উৎসব কর্তৃপক্ষ তাদের ফেসবুক পেজ ও অনলাইনে এ ঘোষণা দিয়েছে।

পাশাপাশি ছবির নির্মাতা ফাখরুল আরেফীন খান খবরটি নিশ্চিত করে বলেন, করোনাকালীন এই সময়ে বিশ্বের অনেক দেশের চলচ্চিত্র উৎসব বন্ধ। এরমধ্যেও অনলাইনে রেইনবো চলচ্চিত্র উৎসব আমাদের ছবি দিয়ে তাদের উৎসব উদ্বোধন করবে, এটা আমাদের জন্য দারুণ এক সংবাদ।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’র কাহিনী মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষকে ঘিরে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসবই উঠে এসেছে ছবির গল্পে।

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় ছবিটি। শুভজিৎ রায়ের ‘পথের সাথী’ গল্প অবলম্বনে নির্মিত হয় এই চলচ্চিত্রটি। এতে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও আরো অভিনয় করছেন অপর্ণা ঘোষ,আমান রেজার, মাজনুন মিজানসহ আরো অনেকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button