বিনোদন

তানিয়া-টুটুলের বিচ্ছেদ, কার কাছে থাকবে ৫সন্তান

বিনোদন ডেস্কঃ

দ্বিতীয় বিয়ে করায় প্রাক্তন স্বামী সংগীত শিল্পী এসআই টুটুলকে শুভ কামনা জানিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তানিয়া আহমেদ।

গতকাল ১৮ জুলাই সোমবার টুটুলের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে এলে তানিয়া এ বিষয়ে বলেন, তার জন্য শুভকামনা রইলো। সে যদি ভালো থাকে তাহলে আমি ও আমার সন্তানরাও ভালো থাকবো।

টুটুলের দ্বিতীয় স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া।তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী।এই ব্যাপারে টুটুল জানান, নিউইয়র্কে আরটিভির ‘বাংলা গায়েন’ অনুষ্ঠানে সোনিয়ার সঙ্গে পরিচয়। পরে দুজন মিলে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। গত ৪ জুলাই বিয়ে হয় তাদের।

টুটুল বলেছেন, তানিয়ার সঙ্গে পাঁচ বছর আলাদা থাকার পর গত বছর বিচ্ছেদ হয় তাদের। এ বিষয়ে জানতে চাইলে তানিয়া বলেন, টুটুল বিয়ে করেছে সেটা নিয়ম মেনেই করেছে। তার জন্য আমার শুভ কামনা রইলো। এখন আমার ভালো থাকাটাও বেশি দরকার। 

টুটুল ও তানিয়া দম্পত্তির ঘরে রয়েছে অনয়, শ্রেয়াস ও আরশ নামে তিন ছেলে এবং আয়াত ও সামিয়া নামে দুই কন্যা। বাবার বিয়ের বিষয়টি সন্তানরা এখন পর্যন্ত জানে না বলে মন্তব্য তানিয়ার। 

এই বিষয়ে অভিনেত্রী তানিয়া বলেন, বাচ্চারা এখনো জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে। তবে তারা জানতো সে বিয়ে করবে। আমিও বাচ্চাদের এসব জানাতে চাই না। আমরা সবসময় ছেলে-মেয়েদের ভালো জিনিসিটাই শেখানোর চেষ্টা করেছি।বাচ্চাদের সামনে তাদের ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি কখনো ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button