বিনোদন

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’এবার বিনামুল্যে দেখাতে হবে সব টিভি চ্যানেলে

বিনোদন ডেস্কঃ

আগামী ১৭ মার্চ দেশের সব সরকারি-বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিনামূল্যে দেখাতে হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিনে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই। গত (১০ মার্চ) বৃহস্পতিবার এ নির্দেশ দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

শামীম আহমেদ রনির চিত্রনাট্যে জাতির পিতা বঙ্গবন্ধুর শৈশব, কৈশোর ও তারুণ্যের নানা ঘটনা নিয়ে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সেলিম খান। প্রযোজনায় স্টোরি স্প্ল্যাশ প্রোডাকশন। সিনেমাটিতে কিশোর বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন শান্ত খান। তার স্ত্রী রেণুর চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।

গত বছরের এপ্রিলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পর জুলাইতে দেশের সমস্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে এই সিনেমা প্রদর্শনের নির্দেশ দেয় শিক্ষা মন্ত্রণালয়। এবার দেশের সবগুলো সরকারি ও বেসরকারি টিভি চ্যানেলে বিনামূল্যে সিনেমাটি প্রচারের নির্দেশ দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

শান্ত-দীঘি ছাড়া এতে আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, শিবা শানু, মাজনুন মিজান, দিলারা জামান,নাজনীন চুমকি, প্রমুখ। মুক্তির আগে গত বছরের ৩০ মার্চ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটির প্রথম প্রদর্শনী হয়েছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button