বিনোদন

চলে এসেছে বড় সুখবর সিয়ামের জীবনে

বিনোদন ডেস্কঃ

বর্তমান সময়ের ঢালিউডের খুব চেনা জনপ্রিয় মুখ ও নতুন প্রজন্মের নায়ক সিয়াম আহমেদের জীবনে এখন পর্যন্ত চলে এসেছে সবচেয়ে বড় সুখবরটি । আর সেই খুশির খবরটি হলো তিনি প্রথমবারের মতো বাবা হতে চলেছেন।

এই খবরটি পাওয়া মাত্রই জানাতে ভোলেননি তিনি। গতকাল শনিবার ফেসবুকের মাধ্যমে সবাইকে এই সুখবরটি পৌঁছে দিয়েছেন এই নায়ক।

২০১৮ সালের ১৬ ডিসেম্বর দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে রাজধানীর একটি পার্টি সেন্টারে সিয়াম ও অবন্তীর বিয়ের কাজ সম্পন্ন হয়। তিন বছর সুখের সংসারের মাথায় তাদের ঘর আলোকিত করতে আসছে নতুন অতিথি।

সিয়াম চলচ্চিত্রে পরিচিত মুখ হলেও তার স্ত্রী কিন্তু মিডিয়ায় কেউ নন, সে ব্যাপারে তিনি আগেই জানিয়েছিলেন তিনি। তাহলে কাকে বিয়ে করেছেন সিয়াম? এ ব্যাপারে ভক্তদের গুঞ্জনের শেষ ছিল না।  

চলচ্চিত্র নায়ক সিয়াম জানান, তার স্ত্রীর পুরো নাম শাম্মা রুশাফি অবন্তী। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক শেষ করেছেন তিনি। অনলাইন বিপণন প্রতিষ্ঠান ‘দারাজ’-এর সহকারী জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজের অভিজ্ঞতা রয়েছে অবন্তির। 

জানা গেছে, বিয়ের আগে অবন্তীর সঙ্গে নয় বছরের পরিচয় ছিল সিয়ামের। কিন্তু প্রেম সাত বছর ধরে। অবন্তী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে পড়া থেকেই তাদের প্রেমের শুরু। অবন্তী সিয়ামের বন্ধুর বোন।

২০১৮ সালে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সিয়ামের। তারপর থেকে একের পর এক ব্যবসা সফল ছবি দিয়েছেন তিনি। গত শুক্রবার (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। এছাড়া আগামী ৭ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার আরো একটি সিনেমা ‘শান’। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button