বিনোদন

করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন চিত্রনায়িকা পপি

সংবাদ চলমান ডেস্কঃ

গত ২২ জুলাই ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা পপি । এখন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শুরুর দিকে কাশি, জ্বর, শ্বাসকষ্ট থাকলেও এখন এসব কোনো উপসর্গ নেই।

পপি জানান, এখন তার শরীরে আগের মতো উপসর্গগুলো নেই। ঈদের দিন থেকে শ্বাসকষ্ট অনুভব করছেন’ না। তবে শরীর দুর্বল এবং মুখে রুচি নেই। কোনোকিছুর স্বাদ-গন্ধ পাচ্ছি না। এছাড়া আর কোনো সমস্যা নেই। পপি তার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলেন, শুরুতে ভেবেছিলাম মরেই যাবো। ভয়ে মাঝে মধ্যে ভেঙে পড়তাম। পরিবারের সবার মানসিক সাপোর্ট এবং সার্বক্ষণিক চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খেয়েছি। মানুষের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে’ সুস্থ হয়ে উঠছি।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে বেঁচে আছি, এর চেয়ে বড় আর কী হতে পারে! এ সপ্তাহেই পুনরায় করোনায় টেস্ট করাবো। তিনি বলেন, মানুষ আমাকে কতটা ভালোবাসে করোনার কবলে পড়ে আবারও বুঝেছি। আশা করছি,’ শিগগিরই করোনা মুক্ত হতে পারবো। পপি বলেন, সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে সতর্কতার সঙ্গে চলাফেরা করছিলাম। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছি।

এসব ত্রাণ দিতে গিয়েই হয়তো আমি আক্রান্ত হয়েছি। উল্লেখ্য, করোনার শুরু থেকে পপি খুলনায় খালিশপুরে তার গ্রামের বাড়িতে অবস্থান’ করছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button