সংবাদ সারাদেশসারাদেশ

খুলনায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু

খুলনা প্রতিনিধিঃ

খুলনার দাকোপে বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে। রোববার সকালে দাকোপ উপজেলার কাকড়াবুনিয়া, বটবুনিয়া ও কালাবগীতে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পাপিয়া সুলতানা। 

তিনি বলেন, সকালে দাকোপের পৃথক তিনটি স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যুর খবর পেয়েছি। এছাড়া তিন জন আহত হয়েছেন। বজ্রপাতে সুতারখালী ইউনিয়নের কালাবগী ঝুলন্ত পাড়ার সুজিত সরদার, কাকড়া বুনিয়ার আজিজুল শেখ এবং বটবুনিয়ায় ট্রলারে থাকা অবস্থায় পাইকগাছার খোরশেদ শেখ মারা গেছেন।

দাকোপ থানার ওসি (তদন্ত) শেখ শাহিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে দাকোপ তিলডাঙ্গা ইউনিয়নে কাকড়া বুনিয়া গ্রামের তিলডাঙ্গা ইউনিয়নে কাকড়া বুনিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তার শেখের ছেলে আজিজুল শেখ সহ তিন জন এক সঙ্গে মৎস্য ঘেরের রাস্তায় মাটি কাটার কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাতে মারা যান আজিজুল শেখ। 

অপরদিকে সুতারখালী ইউনিয়নের কালাবগী গ্রামের সুজিত মন্ডল সহ চার থেকে পাঁচ জন কালাবগী নদীতে মাছ ধরার জন্য জাল পেতে অবস্থান করছিলেন। হঠাৎ বজ্রপাত হলে সুজিত মন্ডল মারা যান। সে সময় একই এলাকার আনিস গাজী, ইসমাইল, রিপন বৈদ্য, শাহারিয়া বেগম নামে মৎস্যজীবীরা আহত হন। অন্যদিকে বটবুনিয়া এলাকায় ট্রলারে থাকা অবস্থায় বজ্রপাতে খোরশেদ শেখ মারা গেছেন জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button