সংবাদ সারাদেশসারাদেশ

মাদারীপুরে আগুনে পুড়ে নিহত দুই শিশু

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের সদর উপজেলায় আগুনে পুড়ে ২ জন শিশুর মৃত্যুর ঘটনায় মা পূর্ণিমা রানী বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে রাজধানীর কাকরাইল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার পূর্ণিমা সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার বাসিন্দা মানিক বৈদ্যর স্ত্রী।

পুলিশ বলেন, সদর উপজেলার ঝিকরহাটি এলাকার গোলাম মাওলা মাতুব্বরের একতলা টিনশেড ঘর ভাড়া করে স্ত্রী পূর্ণিমা ও ২ জন সন্তানকে নিয়ে থাকতেন মানিক বৈদ্য।

বাড়ির মালিক গোলাম মাওলা মাতুব্বর সপরিবারে ঢাকায় থাকেন। এক মাস আগে মানিককে একটি চুরির মামলায় গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

সোমবার দুপুর ১২টার দিকে মানিকের ঘরে আগুন দেখতে পান প্রতিবেশীরা। পরে তারা ঘরের দরজা ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং দেড় বছরের শিশু মানদের মরদেহ উদ্ধার করেন। এ সময় গুরুতর আহতবস্থায় আড়াই বছর বসয়ী আরেক শিশু রুদ্রকে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিশু দুটির বাবা মানিক বৈদ্য বেশ কয়েকটি ডাকাতি মামলার আসামি। সম্প্রতি একটি মামলায় তিনি এখন জেলে। মানিকের সঙ্গে তার স্ত্রী পূর্ণিমার দীর্ঘদিন ধরে কলহ চলছিল।

সম্প্রতি মানিক আরেকটি বিয়ে করবেন জানানোর পর স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তখন পূর্ণিমা রাগে অভিমানে মানিকের সংসার থেকে চলে যাবেন বলে সিদ্ধান্ত নেন। এ কারণে তিনি ঘরে আগুন দিয়ে পালিয়ে যান।

তিনি আরো জানান, ঘটনার পর থেকেই পুলিশ শিশুদের মাকে খুঁজতে থাকে। পরে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ঐ মা ঘরে আগুন দিয়ে তার সন্তানদের হত্যার কথা স্বীকার করেছেন বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button