বিনোদন

এবার লুঙ্গি পরা সেই বৃদ্ধের খোঁজে রাজ-মিম

বিনোদন ডেস্কঃ

ঢাকায় চলচিত্রের শরীফুল রাজ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ দেখবেন বলে সিনেমা হলে এসেছিলেন লুঙ্গি পরা এক বৃদ্ধ। তবে ‘লুঙ্গি পরা’র কারণে নাকি তাকে টিকিট দেয়া হয়নি। এবার সেই বৃদ্ধের খোঁজ চাইলেন রাজ এবং মিম।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, এক সিনেমা হলের সামনে দাঁড়িয়ে আছেন ঐ বৃদ্ধ। সে সময় ভিডিও করা ব্যক্তি তাকে জিজ্ঞেস করেছেন, আপনার কাছে টিকিট বিক্রি করা হয়নি কেন? তখন বৃদ্ধ উত্তর দিয়েছেন, লুঙ্গি পরেছি, সেজন্য আমার কাছে টিকিট বিক্রি করা হয়নি।

ভিডিওটি দেখার পরে শেয়ার দিয়ে অভিনেতা রাজ লিখেছেন, এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তার নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সাথে আমার টিম নিয়ে বসে পরাণ সিনেমা দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-ছেলে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ। উনি লুঙ্গি পড়েই পরাণ দেখবে।

এদিকে  ‘পরাণ’ অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও ভিডিওটি শেয়ার করে লেখেন, এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকেও কেউ একটু যোগাড় করে দেন প্লিজ।

উল্লেখ্য” লুঙ্গি পড়ে আসার কারনে, এই বৃদ্ধ লোকের কাছে টিকিট বিক্রি করেনি সনি সিনেমা হলের টিকিট সেলার। তার একমাত্র অপরাধ সে লুঙ্গি পড়ে এসেছে। পরাণ সিনেমা দেখার জন্য হলে এসেছিলেন ওই বৃদ্ধ। এই বয়সি লোক ৩৫০ টাকা দিয়ে টিকিট কিনে যে সিনেমা দেখবে এটাই তো অনেক বড় কথা।

মুম্বাই, ইন্ডিয়ায় সবথেকে বেশি সিনেমা দেখে সাউথে।বিশেষ করে তামিল,তেলেগু,মালায়লাম,কন্নড় এসব রাজ্যে কোন নতুন সিনেমা রিলিজ হলে সেখানেতো বেশির ভাগ দর্শক লুঙ্গি,ধুতি পরে যায় উৎসব মনে করে।এত বড় ইন্ডাস্ট্রিতে যদি লুঙ্গি,ধুতি পরা মানুষ টিকিট কেটে সিনেমা দেখতে পারে তাহলে বাংলাদেশের এই হল গুলোতে কেনো লুঙ্গি পরে সিনেমা দেখতে পারবেনা।

খুবই হাস্যকর মনে হচ্ছে এই নিয়মটা একইসাথে বিরক্তিকর মনে হলো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button