বিনোদন

এবার প্রযোজক হয়ে আসছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ

এবার প্রযোজক হয়ে আসছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’ থেকে সরকারি অনুদানে তিনি নির্মাণ করবেন ‘লাল শাড়ি’। সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। প্রধান চরিত্রে অভিনয় করবেন অপু বিশ্বাস নিজেই। এতে প্রথমবারের মতো তার নায়ক হচ্ছেন সাইমন সাদিক।

গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানে বাবা উপেন্দ্র নাথ বিশ্বাস ও মা শেফালী বিশ্বাসকে শ্রদ্ধা জানিয়ে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন অপু। মোমবাতি জ্বালিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে বাবা-মাকে স্মরণ করেন তিনি।

এসময় অপু বলেন, বছর দুই আগে আমাকে নিয়ে একটা কথা উঠেছিলো, আমি নাকি সিনেমা বুঝি না! প্রযোজনা প্রতিষ্ঠান কিভাবে চালাতে হয় সেটা জানি না। অথচ তখন আমার সিনেমার সংখ্যা একশ ছাড়িয়েছে। যাই হোক, সেসব কথা আর আমার মায়ের সাহসে আজ আমি এই পর্যন্ত এসেছি।মা সবসময় চাইতেন, প্রযোজক হিসেবে যেন আমার শুরুটা অনুদানের সিনেমা দিয়ে হয়। সেটাই হলো। অথচ আমার মা আজ আর আমার সঙ্গে নেই। আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’ নামটিও মা দিয়েছেন। আমি জানি, তিনি না থেকেও আমার সঙ্গেই আছেন।

তবে অপু বলেন, আমি মনে করি, যে কোনও সাকসেসফুল মানুষের পেছনে তার মায়ের অবদান থাকেই। আমার ক্ষেত্রেও তাই হয়েছে।

‘লাল শাড়ি’র মহরত অনুষ্ঠানে লাল শাড়ি পরেই হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। লাল পাঞ্জাবি পরে এসেছিলেন তার নায়ক সাইমন সাদিক। অতিথি হিসেবে ছিলেন সোহানুর রহমান সোহান, সুব্রত, নিপুণ আক্তার, দিলরুবা দোয়েল, ইমন সাহা, শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, বিপ্লব সাহা, দীঘি প্রমুখ।

এই সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। সংগীত পরিচালনা করবেন ইমন সাহা।খুব শীঘ্রই এই সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান অপু বিশ্বাস।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button