বগুড়াসংবাদ সারাদেশ

রাতের আঁধারে স্বামী ভেবে মেলামেশা,আলো জ্বলতেই মাথায় হাত

বগুড়া প্রতিনিধিঃ

রাতের বেলায় অনেক গরম পড়ায় স্বামী বাইরে থাকায় ঘরের দরজা না লাগিয়ে ঘুমিয়ে পড়েন চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ। এ সুযোগে অন্ধকার ঘরে ঢোকেন প্রতিবেশীর জামাই মিরাজুল ইসলাম। অন্ধকারে স্বামী ভেবে করেন শারীরিক মেলামেশাও। কিন্তু বাতি জ্বালাতেই দেখেন অন্য পরপুরুষ। এরপরই অন্তঃসত্ত্বার চিৎকারে পালিয়ে যান মিরাজুল।

গত ১০ জুলাই বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে।১০ জুলাই এই ঘটনাটি ঘটে গেলেও অভিযুক্ত মিরাজুলকে পুলিশ গ্রেফতার করেছে বুধবার।

জানা গেছে, দীর্ঘদিন ধরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন একই গ্রামের আকালুর খালাতো বোনের স্বামী মিরাজুল। কিন্তু তার প্রস্তাবে রাজি হননি গৃহবধূ। ১০ জুলাই সন্ধ্যায় গৃহবধূর বাড়িতে এসে স্বামীকে নিয়ে বেড়াতে যান তিনি। অনেক গরম আর সেই সাথে চার মাসের অন্তঃসত্ত্বা ও অসুস্থ হওয়ায় ঘরের দরজা না লাগিয়ে ঘুমিয়ে পড়েন গৃহবধূ।

রাত গভীর হতেই কৌশলে গৃহবধূর স্বামীকে বাইরে রেখে ঘরে ঢোকেন মিরাজুল। এরপর তার সঙ্গে শারীরিক মেলামেশা করেন। পরে ঘরের বাতি জ্বালিয়ে দেখেন তার স্বামী নন। ওই সময় ভুক্তভোগীর চিৎকারে পালিয়ে যান মিরাজুল।

এই ব্যাপারে জানতে চায়লে,শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় বুধবার রাতে মিরাজুলের বিরুদ্ধে শেরপুর থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী ওই গৃহবধূ। মামলার পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে ধর্ষক মিরাজুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button