রাজশাহী সংবাদ

বাবা-মায়ের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে-নেতা কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন লিটন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও সভাপতি মন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় পিতা জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামানের সামাধীতে পুষ্পার্ঘ অর্পণ করেছেন সদ্য নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় শহীদ কামারুজ্জামান এবং জাহানারা জামানের সমাধিতে পুষ্পার্ঘ দেওয়া হয়। এই সময় খায়রুজ্জামানের সহধর্মীনি বিশিষ্ট সমাজসেবী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আকতার রেনী সহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। পুষ্পার্ঘ অর্পণ শেষে দোয়া করা হয়।

পরে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে খায়রুজ্জামান লিটন বলেন, বিপুল ভোটে জনগণ আমাদের নির্বাচিত করেছে এজন্য কৃতজ্ঞতা জানাই। জনগন তাদের ভাগ্যের পরিবর্তন, সামাজিক অবস্থার উন্নয়ন ও ছেলে মেয়েদের কর্মসংস্থানের জন্য নির্বাচিত করেছেন। আমি আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলে এই রাজশাহীতে শিল্প কারখানা গড়ে তোলার অনুরোধ জানাবো।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলের নির্বাচনের অংশ গ্রহণ করার বিষয়ে বলেন, আমাদের দল কেন্দ্রীয় ভাবে চেষ্টা করেছে সব দলের অংশ গ্রহনের নির্বাচন করার। এমনিতেই সকলের অংশ গ্রহণের পরিবেশ তৈরী হয়ে আছে বা আগামীতে আরো করবে। আরো কিছু যদি দাবি মানতে হয় সেটা করে সবাইকে নিয়ে কাজ করতে হবে। সেই কাজের সহায়ক শক্তি হিসেবে নিজে কাজ করবে বলে জানান।

এদিকে বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে জনসাধারণ এবং দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button