বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলে নিহত

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাবা ও রাতে ছেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। এর আগে বিকেলে গাবতলী উপজেলার পেরীরহাট এলাকায় গাবতলী-বাগবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়ার গাবতলী থানার ইন্সপেক্টর (অপারেশন) লাল মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের বাইগুণি প্রামাণিকপাড়া গ্রামের কৃষক জাহিদুল ইসলাম ও তার ছেলে মুন্না মিয়া। গুরুতর আহত মুন্নার মা মনোয়ারা বেগমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্না মঙ্গলবার বিকেল ৫টার দিকে মোটরসাইকেলে বাবা জাহিদুল ইসলাম ও মা মনোয়ারা বেগমকে নিয়ে মহিষাবান ইউনিয়নের নিজ গ্রামে নানার বাড়িতে যাচ্ছিলেন। পেরীরহাট এলাকায় গাবতলী-বাগবাড়ী সড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে তিনজন গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেন। সেখানে চিকিৎসক জাহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মণ্ডল জানান, হাসপাতালে ভর্তির পর রাতে মুন্না মিয়া মারা গেছেন। মা মনোয়ারা বেগম চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button