বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় খুন করা ভ্যানচালক আটক

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার কাহালু উপজেলায় ভ্যান ভাড়া নিয়ে বাক-বিতণ্ডর জেরে মারধরের শিকার হয়ে তফিজ উদ্দিন নামে এক যাত্রী নিহতের ঘটনায় অটোভ্যান চালক বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়েছে।  

রোববার ভোর চারটার দিকে উপজেলার মালঞ্চা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার বিকেলে উপজেলার মালঞ্চা ইউপির ভালসুন পুরাতন বাজার এলাকায় মারধরের ঘটনা ঘটে। নিহত তফিজ উদ্দীন উপজেলার আলোকছত্র গ্রামের ময়েন মণ্ডলের ছেলে। তিনি পেশায় বাদাম বিক্রেতা ছিলেন। গ্রেফতার বাদশা একই গ্রামের ওসমান গনির ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, তফিজ উদ্দীন অটোভ্যান ভাড়া করে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার ভালসুন বাজার এলাকায় ভ্যান ভাড়া নিয়ে চালকের সঙ্গে তার বাক-বিতণ্ডা শুরু হয়।

চালক বাদশা মিয়া ১০ টাকা ভাড়ার পরিবর্তে ১৫ টাকা ভাড়া চেয়েছিলেন। বাকবিতণ্ডর একপর্যায়ে বাদশা মিয়া যাত্রী তফিজকে কিল, ঘুষি মারতে শুরু করেন। এতে তফিজ ভ্যান থেকে মাটিতে পড়েই অচেতন হয়ে যান। ওই সময় চালক বাদশা পালিয়ে যান। পরে তমিজকে  উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাহালু থানার ওসি মো. আমবার হোসেন জানান, নিহত তফিজের ছেলে কিনু বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ভ্যানচালক বাদশাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button