বগুড়াসংবাদ সারাদেশ

প্রেমিকার সঙ্গে ঝগড়া,গলায় ফাঁস দিলেন কলেজছাত্র

বগুড়া প্রতিনিধিঃ

তুচ্ছ বিষয় নিয়ে প্রেমিকার সঙ্গে ঝগড়ার জেরে সাগর মিয়া নামে বগুড়ার সারিয়াকান্দিতে গলায় ফাঁস এক কলেজছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৩০ মার্চ) দুপুরে মৃত সাগর মিয়ার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত সাগর সারিয়াকান্দির বড় কুতুবপুর গ্রামের মোস্তাফিজার রহমান সরকারের ছেলে। সে চন্দনবাইশা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল।

স্থানীয়দের তথ্যমতে, নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সাগরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে তারা দেখা করে। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর সাগর তার নিজ বাড়িতে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সাগরের মা শরিফা বেগম জানান, সাগর ধানের জমিতে পানি দেওয়ার কথা বলে সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়। সাগরের ফিরতে দেরি হওয়ায় দুপুরে বাড়িতে এসে দেখেন ঘরে সাগর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই বিষয়ে সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান জানান, ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি প্রেমঘটিত কি না, তা বের করতে তদন্ত করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button