পাবনাসংবাদ সারাদেশ

সাংবাদিক মোফাজ্জলের মৃত্যুতে- রাজশাহী মডেল প্রেসক্লাবের শোক

পাবনা প্রতিনিধিঃ

দৈনিক পাবনার আলোর প্রকাশক ও পাবনা প্রেসক্লাবের সিনিয়র সদস্য মোফাজ্জল হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক বিবৃতি দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব।

গতকাল ৩০ জুন বুধবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন সাংবাদিক মোফাজ্জল হোসেন। রাজশাহী মডেল প্রেসক্লাবের দেওয়া বিবৃতিতে মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন সাংবাদিক মোফাজ্জল হোসেন ছিলেন পাবনার একজন প্রবীন সাংবাদিক। তিনি বলেন আমি খুব কাছে থেকে তাকে উপলদ্ধি করেছি। ২০০৪ সালে মোফাজ্জল হোসেনের হাত ধরে দৈনিক পাবনার আলো পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করি। প্রথমে শহর প্রতিনিধি ও পরে ষ্টাফ রিপোর্টার হিসেবে কাজ করি। সেই সময় পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব পালন করতেন এ্যাডভোকেট তায়জুল ইসলাম ও প্রধান উপদেষ্টা হিসেবে দিক নির্দেশনা দিতেন প্রবীন সাংবাদিক পাবনা সহ দেশের সাংবাদিক সমাজের অহংকার মির্জা আজাদ।

২০০৬ সালে প্রভাষক মাহাবুব আলমের দৈনিক সিনসা পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে যোগদান করি। সেখানে থেকে অনেক সিনিয়র সাংবাদিকদের নিকট থেকে ভালোবাসা পেয়েছি, বিশেষ করে দৈনিক পাবনার খবরের সম্পাদক ও প্রকাশক এম জি বিপ্লব চৌধুরী, দৈনিক আজকের ইতিহাসের প্রকাশক আইয়ুব আলী, সহ অনেকের ভালোবাসা মিডিয়া জগতে স্বরনীয় হয়ে রয়েছে।

উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আরিফ, সিনিয়র সহ সভাপতি রাফিকুর রহমান লালু, সহ সভাপতি বাবর মোল্লা, সহ সভাপতি নুরজামাল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য সুজন আলী, সদস্য হাসিবুল ইসলাম, সহ মডেল প্রেসক্লাবের সদস্যরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button