পাবনারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় ৩ বন্ধুর মৃত্যু

পাবনা প্রতিনিধিঃ

গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে পাবনা শহরের পৌর এলাকায় চক ছাতিয়ানী মহল্লায় পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ায় পান করেন।

শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। শনিবার সকালে হাসপাতালে জনি নামের এক বন্ধুর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আরো দুই বন্ধু রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রোমান পথে ও রুবেল রাজশাহী হাসপাতালে মারা যান। এই নিয়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। আরো দুই বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত ব্যক্তিরা হলেন- পাবনা শহরের পৌর এলাকার চক ছাতিয়ানি মহল্লার মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন, আব্দুল মুহিতের ছেলে জনি ও রবিউল ইসলাম মুকাইয়ের ছেলে রুবেল। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আব্দুস সালামের ছেলে সবুজ ও মৃত আলমের ছেলে রতন।

আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে শহরের বড় বাজার এলাকা থেকে মদ সংগ্রহ করে এনে রাতে পান করে তারা।

পরের দিন সকালে অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। ‌সেখানে ৩ জনের মৃত্যু হয়। আরো ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button