পাবনাসংবাদ সারাদেশ

পাবনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধিঃ

আজ পাবনার সাঁথিয়ায় শেখ শাহানুর রহমান (৩২) নামে ১ যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্দ্রিপুর রেল স্টেশনের পাশে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহত শেখ শাহানুর রহমান পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানার আহম্মদপুর ইউনিয়নের বিরাহিমপুর বাজার এলাকার আবু বক্কর শেখের ছেলে। তিনি আহম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের কর্মী বলে নিশ্চিত করেছেন সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ।

এ ঘটনায় মানিক হোসেন (৫০) এবং মনির হোসেন (৩২) নামে ২ জনকে আটক করেছে পুলিশ। তারা চন্দ্রিপুর গ্রামের বাসিন্দা পেশায় কৃষি শ্রমিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, ঘটনাস্থলে একটি মেয়ে নিয়ে ঝামেলা হয়ে ছিলো। এ সময় মানিক ও মনির সহ কয়েক জন এগিয়ে আসলে তাদের সাথে শাহানুরের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহানুর মারমুখী হলে তাকে কুপিয়ে গুরুতর আহত করেন তারা। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে নিহতের স্বজনদের দাবি, এলাকায় দীর্ঘ দিন ধরে নিজেদের মধ্যে রাজনৈতিক বিরোধ চলছিলো। সেই বিরোধের জেরে সকালে তাকে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পনা করে হত্যা করা হয়েছে।

সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ জানান, কে বা কারা মেরেছে নির্দিষ্ট করে বলতে পারবো না, তবে রাজনৈতিক বিরোধের জেরে ১৪-১৫ জনের একটি গ্রুপ তাকে ঐ এলাকায় ডেকে নিয়ে বাড়ির মধ্যে আটকে মারধর করেন। এক পর্যায়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় । আমরা হত্যা কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। আমরা শিগগিরই দলীয় ভাবে এ কর্মসূচি ঘোষণা করবো।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর মধ্যে ২জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button