পাবনারাজশাহী

ছাত্রলীগের সভাপতি  মুন কে  উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় পরিশ্রমী ছাত্রলীগ

মোঃ রাকিবুল ইসলামঃ

বাংলাদেশ আওয়ামীলীগের অসময়ের কান্ডারি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম হোসেন মুন পাবনা বেড়া উপজেলা চেয়ার ম্যানের দায়িত্ব নেওয়ার ইচ্ছে প্রকাশ করায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের আরেক বিপ্লবী নেতা আব্দুল্লাহ আল বাসার তুহিন।

গনমাধ্যম কর্মীদের সাথে এক বিশেষ সাক্ষাত কালে এই বিপ্লবী নেতা বলেন। ইব্রাহীম হোসেন মুন ভাই আজ সংসদে বসে দেশের সকল মানুষের কথা বলার কথা, কিন্তু তিনি ত্যাগের শেষ প্রান্তে এসে একটি উপজেলার মানুষের সেবা করার আরেকটি পরিকল্পনা নিয়েছেন যা আমরা ভাবতেও পারছিনা। এমন মহান ব্যক্তি যে উপজেলা নির্বাচন করবেন এটি আমাদের কল্পনার অতীত।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  নির্যাতিত ছাত্রলীগের  একজন সদস্য বলেন মুন ভাই ছিলেন  বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের  মুল কান্ডারি তিনি  ছাত্রলীগ কে কখনোই ছেড়ে যেতে চাননি। ইব্রাহীম হসেন মুন ছাত্রলীগ কে শক্তিশালী করার লক্ষে কোন চাকরি পর্যন্ত নেননি। তার সহকর্মীরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক থেকে শুরুকরে সংসদ সদস্য পর্যন্ত হয়েছে । সে দলকে ভালোবেসে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক কোনে একটি বসার জায়গা করে  ছাত্রলীগের অবিভাবক হিসেবে পরামর্শ দিচ্ছেন দিন রাত।

এমন ব্যক্তি দলের নিকট উপজেলা চেয়ারম্যানের মনোনয়ন উঠিয়ে  চমকে দিয়েছে  দলের অনেক নেতা করমীদের।  তার জন্য শুভ কামনা  করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সফল  সংসদ  আব্দুল ওয়াদুদ দারা।  এ ছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এমন চৌকস সাবেক সভাপতির জন্য অনেকেই মুঠো ফোনে স্বাগত জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান হিসেবে মনোনয়ন উঠানোর জন্য।

ইব্রাহীম হোসেন  মুনের রাজনৈতিক সফলতা নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য বলেন ১০ বছর আগেই আমরা চেয়ে ছিলাম মুন সংসদ হিসেবে আসুক কিন্তু সে দলের কারিগর হিসেবে গড়তে নিচেই পড়েছিল। এখন হয়ত সে বুঝেছে তার মত মেধাবান ব্যক্তিদের উপরে দরকার তাই হয়ত সে এমন সিদ্ধান্ত নিয়েছে । আমরা তার সফলতা কামনা করি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button